পর্নো ছবি মামলার বেড়াজালে রাজ কুন্দ্রা নিরব শিল্পা শেঠি

পর্নো ছবি মামলার মূল অভিযুক্ত রাজ কুন্দ্রা ক্রমেই জড়িয়ে পড়ছেন আইনের মার প্যাচে । গতকাল (২১শে জুলাই) বুধবার সন্ধ্যায় মুম্বাই পুলিশ রাজ কুন্দ্রার ভিয়ান ইন্ডাস্ট্রি লিমিটেডের দপ্তরসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ঠিকানায় তল্লাশি চালিয়ে কম্পিউটারের হার্ডডিস্কসহ সার্ভার জব্দ করে। বেশ কিছু নথিপত্রও বাজেয়াপ্ত করে পুলিশ।কুন্দ্রার আইফোন, ল্যাপটপও পুলিশের হাতে। তদন্তের জন্য এসব ফরেনসিক বিভাগে পাঠিয়েছে।  পুলিশ  পর্নো মামলার ব্যাপারে রাজ কুন্দ্রার স্ত্রী অভিনেত্রী শিল্পা শেঠিকে জিজ্ঞাসাবাদ করতে পারে।কিন্তু রাজের দাবি, তাঁর এই ব্যবসার বিন্দুবিসর্গ জানতেন না শিল্পা।

জেরার মুখে তথ্য ফাঁস করেছেন কুন্দ্রা। ‘হটশর্ট’ অ্যাপের রক্ষণাবেক্ষণের জন্য প্রতিকেশ ও ঈশ্বর নামের দুজন ব্যক্তিকে ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অধীনে নিযুক্ত করেন রাজ। ।তদন্তে পুলিশ জানতে পেরেছে, ১০ লাখ রুপির বেশি আয় করতেন রাজ। পর্নোগ্রাফি ব্যবসাকে আরও বিস্তৃত করতে নতুন একটা অ্যাপ প্রকাশেরও প্রস্তুতি নিচ্ছিলেন তিনি।  পর্নোগ্রাফি মামলার প্রদীপ বক্সিও অন্যতম আসামি। রাজের ‘শর্টকাট’ অ্যাপ নির্মাণকারী সংস্থা কেনরিনের সহ–অংশীদার প্রদীপ।

অশ্লীল ব্যবসা করার অভিযোগ দায়ের করা হয়েছিল গত ফেব্রুয়ারিতে। কিন্তু পুলিশ এ–সম্পর্কিত সব তথ্যপ্রমাণ সংগ্রহ করে রাজকে জেরার আগে । এরপর ১৯ জুলাই রাতে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডেকে পাঠায়। প্রায় দুই ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর তাঁকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। এ মামলায় এখন পর্যন্ত নয়জন গ্রেপ্তার হয়েছে।