নারী পোশাক শ্রমিক খুন হলো ভালুকায়


 

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলায় একটি ফ্যাক্টরির সামনে এক নারী শ্রমিককে গলায় ছুরিকাঘাত করে খুন করা হয়। এসময় ওই নারী শ্রমিকের ঘাতককে আটক করে তার সহকর্মীরা।

ঘটনাটি ঘটেছে শনিবার (৬ এপ্রিল) ভোরে উপজেলার জামিদিয়া এলাকায়। ওই নারী শ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

জানা যায়, ঘটনার সময় ওই নারী শ্রমিক তানিয়া আক্তার (১৭) রাতের ডিউটি শেষে বাসায় ফেরার পথে ঘটনাস্থলে পৌঁছালে ময়মনসিংহের ইশ্বরগঞ্জ উপজেলার চন্দ্রপাড়া গ্রামের জনাব আলীর ছেলে শাহিন মিয়া (১৯) তার পথরোধ করে গলায় ছুরি মেরে হত্যা করে। এসময় তানিয়ার সাথে থাকা  শ্রমিকদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে ঘাতক শাহিদকে আটক করে পুলিশে খবর দেয়।
খবর পেয়ে ভালুকা মডেল থানার পুলিশ এই নারী শ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার করে এবং ঘাতককে আটক করে থানায় নিয়ে আসে। নিহত তানিয়া আক্তার ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার রামভদ্রপুর গ্রামের হোসেন আলী মেয়ে। সে আমতলি এলাকায় জনৈক জহুরার বাসায় ভাড়া থেকে স্থানীয় একটি গার্মেন্টসে চাকুরী করতো।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার জানান , মিল ছুটির পর বাসায় ফেরার পথে তানিয়াকে পেছন থেকে ছুড়ি দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে। অভিযুক্তকে থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর সে হত্যার কথা স্বীকার করেছে। ঘাতককে আটক ও তানিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।