ত্রিশাল সরকারী নজরুল একাডেমীতে নতুন শিক্ষা বর্ষ ২০২২ ভর্তির লটারি কার্যক্রম অনুষ্ঠিত

ত্রিশাল প্রতিদিন ডেস্কঃ  ময়মনসিংহের ত্রিশালে প্রতিবারের মত নতুন শিক্ষা বর্ষ ২০২২ এর ৬ষ্ঠ ও ৯ম শ্রেণীর জন্য ছাত্র ছাত্রী ভর্তির লটারি কার্যক্রম শুরু হয়েছে ত্রিশাল সরকারী নজরুল একাডেমীতে ।

আজ শনিবার (১৮ ডিসেম্বর) সকাল ১০ টায় ত্রিশাল সরকারী নজরুল একাডেমীর মাঠে লটারির কার্যক্রম অনুষ্ঠিত হয় ।

এই লটারিতে ৬ষ্ঠ শ্রেণীতে ৩৩৫ জনের আবেদনের মধ্যে ফরম জমা দিয়েছে।যাচাই বাছাই শেষে ৩২৯ জনের  মধ্যে থেকে ১২০ জন শির্ক্ষাথী  বাছাই করে লটারি করা হয় এর মধ্যে ১১৬ জন লটারির মধ্যে ভর্তি হওয়ার সুযোগ পেয়েছে।  কোটা ভিত্তিক  মুক্তিযোদ্ধার সন্তান ৩ জন ও প্রতিবন্ধী ১ জন্য বাছাই করা হয়।

এবং ওয়াইটিং লিষ্টে ৩০ জন এছাড়াও ৯ম শ্রেনীর বিজ্ঞান শাখায় ২০জনের মধ্যে লটারি করে ১৮জন ও মুক্তিযোদ্ধার সন্তান ২ জন এবং মানবিক ও ব্যবসায় শিক্ষায় ৭ জন করে মোট ১৪ জন লটারিতে নির্বাচন করা হয়।

 ত্রিশাল সরকারী নজরুল একাডেমীর প্রধান শিক্ষক কামরুল ইসলাম সভাপত্ত্বিতে অনুষ্ঠিত লটারি কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল উপজেলার নিবার্হী অফিসার আক্তারুজ্জামান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল উপজেলার চেয়ারম্যান আব্দুল মতিন সরকার । লটারি পরিচালনা করেন ত্রিশাল উপজেলার সহকারী ( ভূমি )কমিশনার তরিকুল ইসলাম।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন ত্রিশাল সরকারী নজরুল একাডেমীর সকল শিক্ষকবৃন্দ ,অভিবাবকবৃন্দ,ছাত্র-ছাত্রী,সাংবাদিকবৃন্দ প্রমূখ।