ত্রিশালে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

মোঃ আসাদুল ইসলাম মিন্টুঃ সর্বকালের সর্বশেষ্ঠ বাঙালি ,স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ময়মনসিংহের ত্রিশালে বাংলাদেশ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ ও অন্যান্য অঙ্গ সহযোগী সংগঠনের সহযোগিতায় আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়েছে।

১৫ আগষ্ট (সোমবার) সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ ও অন্যান্য অঙ্গ সহযোগী সংগঠন। পরে বিকালে ত্রিশাল সরকারি নজরুল ডিগ্রী কলেজ মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।

উক্ত শোক সভা ও দোয়া, আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মাননীয় জাতীয় সংসদ সদস্য (ময়মনসিংহ-৭) ত্রিশাল  ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী। উক্ত শোক সভায় সভাপতিত্ব করেন আলহাজ্ব আবুল কালাম, সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ ত্রিশাল উপজেলা শাখা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মতিন সরকার, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব নবী নেওয়াজ সরকার, ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন আকন্দ, ভাইস-চেয়ারম্যান হুমায়ুন কবির আকন্দ, মহিলা-ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা, উপজেলা কৃষকলীগের সভাপতি মেজবাহ উদ্দিন উজ্জল, উপজেলা শ্রমিকলীগের সভাপতি সুয়েল মাহমুদ সুমন, উপজেলার সেচ্ছাসেবক লীগের সভাপতি ইব্রাহিম খলিল নয়ন,উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ মঞ্চে উপস্থিত ছিলেন। এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ,যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগ সহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।