ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

ত্রিশাল প্রতিদিন ডেস্ক:: নবগতি ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের ৭৫সদস্য বিশিষ্ট সাংগঠনিক কমিটি অনুমোদন দিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। গত ১৮ সেপ্টেম্বর তিনি এ কমিটি অনুমোদন দিয়েছেন। ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের নবগঠিত কমিটির সভাপতি এহতেশামুল আলম ও সাধারন সম্পাদক মোহিত উর রহমান শান্ত।

কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি সৈয়দ নাজমা ইসলাম, অধ্যাপক গোলাম ফেরদৌস জিল্লু, ইকরামূল হক টিটু, এড মশিউর রহমান ফারুক, মোর্শেদুল আলম জাহাঙ্গীর, মোহাম্মদ আলী জিন্নাহ, মামুদ হোসেন প্রিন্স, শাহজাহান পারভেজ, এড আব্দুর রহমান আল হোসাইন তাজ, সাইফুল আলম ফেরদৌস ও তাজুল আলম। যুগ্ন সাধারণ সম্পাদক হোসাইন জাহাঙ্গীর বাবু, মীর শহিদ উদ্দিন, আশরাফ হোসাইন। আইন বিষয়ক সম্পাদক এড তাজুল ইসলাম খোকন, কৃষি ও সমবায় বিষয়ক মাহবুবুর রহমান সিরাজী, তথ্য ও গবেষণা বিষয়ক বুলবুল আহম্মেদ, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক হাবিবুর রহমান, দপ্তর সেলিম শেখ কাজল, ধর্ম বিষয়ক এস এম নিয়াজ মুর্শেদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক কামাল খান, বন ও পরিবেশ বিষয়ক রফিকুল ইসলাম রতন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক এড মোকাদ্দিছুর রহমান, মহিলা বিষয়ক সালেমা সিদ্দিকা জেসমিন, মুক্তিযুদ্ধ বিষয়ক সৈয়দ রফিকুজ্জামান, যুব ও ক্রীড়া প্রার্থ প্রতিম চন্দ, শিক্ষা ও মানব সম্পদ সাব্বির ইউনুছ বাবু, শিল্প ও বাণিজ্য মাসুদ আহম্মেদ, শ্রম বিষয়ক শরিফুল ইসলাম শরিফ, সাংস্কৃতিক বিষয়ক লিটন পাল, স্বাস্থ্য ও জনসংখ্যা ডাঃ দেবাশীষ পাল, সাংগঠনিক শাকিল রানা চৌধুরী প্রবাল, আনোয়ারুল হক রিপন ও কাজী মঞ্জুর মোর্শেদ রাজু, উপ দপ্তর সম্পাদক হেলাল উদ্দিন হিমু, উপ প্রচার ও প্রকাশনা আরিফুল ইসলাম লিটন, কোষাধ্যক্ষ মাহবুবুর রহমান বিপ্লব।

কমিটিতে প্রথম সদস্য করা হয়েছে মৃত আফাজ উদ্দিন সরকারকে। এছাড়া অন্য সদস্যরা হলেন, আনোয়ারা খাতুর বাবুল রায়, অধ্যাপক মোশাররফ হোসেন বাচ্চু, সারোয়ার হোসেন, রুহুল আমিন, মোসলেম উদ্দিন, রফিকুল ইসলাম জাহাঙ্গীর, মোক্তার হোসেন, সিরাজুল ইসলাম, বাছির উদ্দিন কামাল, রেজাউল করিম রেজা, রজব আলী, শহিদুল ইসলাম, সিদ্দিকুর রহমান, আতিকুর রহমান সাহজাদা, আজিজুর রহমান খান তানিম, পাবন চন্দ, মাসুদ ইসলাম রাজু, মালিক মোঃ শহিদুল¬াহ, ফারামার্জ আল নুর রাজিব, রাফিউল আদনান প্রিয়ম, রেজাউল করিম রেজা, জাহাঙ্গীর খান, আছলাম খান পাঠান, সালাউদ্দিন মাহমুদ সোহাগ, জিল্লুর রহমান মুন্না, শরাফ উদ্দিন বায়েজীদ, শাহ আলম, মোস্তফা মামুনুর রায়হান অসীম, শাহদাৎ হোসেন রমজান, রফিকুল ইসলাম শাহিন, ফারুক হাসান, মাহবুবুর রহমান সোহাগ, সঞ্জীব সরকার ও আহম্মেদ শামীম।

মরহুম আফাজ উদ্দিন সরকারকে কমিটিতে রাখা প্রসঙ্গে ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামূল আলম বলেন, আফাজ উদ্দিন সরকার হঠাৎ করেই মৃত্যুবরণ করেছেন। তাই মরহুম আফাজ উদ্দিন সরকারকে মরণোত্তর সম্মান দেওয়া হয়েছে। দলীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি এর সাথে কথা হয়েছে। আগামী একমাস পর অন্য কাউকে তার স্থলাভিষিক্ত করা হবে। তথ্যসূত্র: ময়মনসিংহ প্রতিদিন।