ত্রিশালের বইলরে বিপুল ভোটে চেয়ারম্যান হলেন শাহানশাহ

মোঃ আরিফ রববানী, ময়মনসিংহঃঃময়মনসিংহের ত্রিশাল  উপজেলার ২নং বইলর ইউনিয়ন পরিষদে নির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। এ নির্বাচনে জনগণের মনোনীত স্বতন্ত্র প্রার্থী হিসাবে খন্দকার মশিহুর রহমান শাহানশাহ মোটরসাইকেল প্রতীক নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শাহজাহান কবির ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির সমর্থক  স্বতন্ত্র প্রার্থী কাজী মোহাম্মদ আক্তারুজ্জামান (ভিপি সোহেল) এর আনারস প্রতীককে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত করে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন। বেসরকারী ভাবে ঘোষিত ফলাফলে তিনি পেয়েছেন মোট ১০,৮৭২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থক  স্বতন্ত্র  প্রার্থী কাজী মোহাম্মদ আক্তারুজ্জামান ( ভিপি সোহেল) আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৫,৪১৯ভোট। অপরদিকে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী পেয়েছেন ৪.১৩৯ ভোট।

চেয়ারম্যান নির্বাচিত হয়ে এক প্রতিক্রিয়ায় খন্দকার মশিহুর রহমান শাহানশাহ  জানান, অনেকদিন যাবৎ আমি এ ইউনিয়ন পরিষদের লোকজনের সুখে দুঃখে, আপদে বিপদে পাশে ছিলাম। বইলর ইউনিয়নের জনগণ তাদের মহান ভোটের মাধ্যমে আমাকে যে দায়িত্ব দিয়েছে তা আমার সর্ব চেষ্টা  দিয়ে এ ইউনিয়নকে মডেল ইউনিয়নে পরিণত করার জন্য কাজ করবো। কারো প্রতি হিংসা-বিদ্বেষ না রেখে, সবার সাথে কাঁধে কাঁধ মিলিয়ে এলাকায় সমাজ ও দেশের জন্য কাজ করে যাবো। তার জন্য প্রত্যেকের কাছ থেকে সহযোগিতা, দোয়া-আশীর্বাদ ও পরামর্শ প্রত্যাশা করেন তিনি।

রবিবার (২৮ নভেম্বর) সকাল ৮ টা হতে শুরু হয়ে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে চলে ভোট । কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয় ভোট গ্রহন। ভোট গননা শেষে বেসরকারী ভাবে এ ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন অফিসার।