তারাকান্দায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের তারাকান্দা উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। মংগলবার ২৩ আগস্ট সকাল ১১টায় তারাকান্দা  উপজেলা পরিষদ মিলনায়তনে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়।

সভায় মাদক ও জুয়া বন্ধের জন্য বক্তারা জোর দাবি জানিয়েছেন। উপজেলার বাসস্ট্যান্ড,মহা সড়কে  অবৈধ সিএনজি স্ট্যান্ড বন্ধ করা,বিদ্যুতের লোডশেডিং এর নির্ধারিত শিডিউল করার জন্য ও দাবি জানানো হয়েছে। যানবাহনে অপ্রাপ্ত বয়স্ক চালকদের কে আইনি কাঠামোতে নিয়ে আসার জন্য আলোচনা করা হয়।

তারাকান্দা  উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত এর সভাপতিত্বে সভায় উপদেষ্টা  হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এড ফজলুল হক। সভায়  বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার ভূমি জিন্নাত শহীদ পিংকী,উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু প্রদীপ চক্রবর্তী রনু ঠাকুর ও সাধারণ সম্পাদক আলহাজ্ব বাবুল মিয়া সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন,মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার খাতুন,তারাকান্দা থানা অফিসার ইন চার্জ আবুল খায়ের, সমাজসেবা অফিসার রুবেল মন্ডল সহ স্থানীয় আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীরা। সভায় সাধারণ মানুষের কল্যাণে শান্তিপ্রিয় উপজেলা উপহারে মাদক,চাঁদাবাজ,নারী ও নির্যাতন প্রতিরোধ,বাল্যবিবাহ নির্মূল সহ প্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে নিয়মিত মনিটরিং জোরদার করার সিদ্ধান্ত নেওয়া হয়।