বহিস্কার হলেন গাজীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর সরকার

বহিস্কৃত গাজীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর সরকার

গাজীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর সরকারকে মাদক বেচা-কেনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে  ১৯ ডিসেম্বর ( রোববার ) বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিদ্ধান্তে বহিস্কার করা হয়েছে।

সূত্রে জানা যায়, ছাত্রলীগের নীতি, আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অপরাধে গাজীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর সরকারকে বহিষ্কার করা হয়েছে। রোববার ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের যৌথ স্বাক্ষরিত এক চিঠিতে বহিষ্কারের বিষয়টি জানানো হয়।

শনিবার (১৮ ডিসেম্বর)  কক্সবাজার থেকে একটি গাড়িতে ইয়াবা ট্যাবলেট নিয়ে ঢাকা হয়ে গাজীপুর যাওয়ার পথে বিপুল পরিমান ইয়াব ট্যাবলেট সহ চারজনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। এসময়ে জাহাঙ্গীর আলমের ব্যবহৃত গাড়িটিও জব্দ করা হয়।গ্রেপ্তারকৃতদের তথ্যমতে, ইয়াবা ট্যাবলেটের ব্যবসা করে ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর সরকার। তবে জাহাঙ্গীরকে গ্রেপ্তার করা যায়নি। জানা গেছে  তাকে গ্রেপ্তার করতে গোয়েন্দা পুলিশ অভিযান চালাচ্ছে।

২০১৬ সাল থেকে ২০২১ সালের ১৮ই ডিসেম্বর পর্যন্ত গাজীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পদে বহাল ছিলেন জাহাঙ্গীর। বহিষ্কৃত জাহাঙ্গীর সরকার হলেন, গাজীপুর শ্রীপুর উপজেলার তেলিহাটির গোদারচালা গ্রামের ইকবাল সরকারের ছেলে।এর আগে অনেক বার তার বিরুদ্ধে মাদক ব্যবসাসহ নানা অপকর্মের অভিযোগ উঠলেও পাড় পেয়ে যান।  সে মাদক ব্যবসার মাধ্যমে বিপুল অর্থের মালিক হয়েছে।