ময়মনসিংহের আলোচিত আত্মহত্যার চিত্রনাট্যে ‘চক্র’ নিয়ে আসছে ভিকি জাহেদ

বিনোদনঃ আসছে ১০ অক্টোবর  ওটিটি প্লাটফর্মে দেখা যাবে ওয়েব সিরিজ ‘চক্র’ । প্রায় ১৭ বছর আগে ময়মনসিংহ শহরের (পৌরসভা) কাশর এলাকায় ঘটে যাওয়া মর্মান্তিক হৃদয় বিদারক একটি পরিবারের ৯ সদস্য ‘আত্মহত্যা’ ঘটনাকে কেন্দ্র করে নির্মীত চিত্রনাট্যে। আলোচিত সেই ঘটনা নিয়ে চিত্রনাট্যে নির্মাণ করেন পরিচালক ভিকি জাহেদ।  তিন বছরের পরিশ্রমে  বহু বাধা পেরিয়ে এবার সেই চিত্রনাট্যের সিরিজ আলোর মুখ দেখতে চলেছে। আলোচিত ঘটনা নিয়ে তৈরি ওয়েব সিরিজটির নাম ‘চক্র’ । সিরিজটিতে প্রধান দুই চরিত্রে আছেন তাসনিয়া ফারিণ ও তৌসিফ মাহবুব। এতে আরও অভিনয় করেছেন শাহেদ আলী, মারশিয়া শাওন, একে আজাদ সেতু, মাসুদুল মাহমুদ রোহান প্রমুখ।

অভিনেত্রী তাসনিয়া ফারিণ  বলেন-‘শুটিং চলাকালীন আমি একবার কারণ ছাড়াই অজ্ঞান হয়ে যাই। এরপর আমাদের নির্মাতা ভিকি ভাইয়ার পা ভেঙে যায়। তারপর শুটিং চলাকালীন আমি প্রতিনিয়ত দুঃস্বপ্ন দেখতে থাকি। তারপর আমাদের শুটিং ইউনিটের অনেকেই কারণ ছাড়া আমাদের সেট থেকে চলে যাচ্ছিলেন, যেটির ব্যাখ্যা আসলে আমরা এখনও পাইনি। তবে কাজটি অবশেষে মুক্তি পাচ্ছে, এটাই আনন্দের।

তাই শুটিংয়ের ঘটে যাওয়া ঘটনা নিয়ে এখন আর খুব বেশি কথা বলতে চাই না। সবশেষ আপনাদের কাছে আমার একটা অনুরোধ, চক্র ওয়েব সিরিজটি দেখবেন। কারণ এ কাজটি আমরা অনেক পরিশ্রম করে করেছি, যা বোঝার জন্য অবশ্যই এটি দেখতে হবে। আশা করি হতাশ হবেন না।