কোতোয়ালী পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ধর্ষণের আসামীসহ গ্রেফতার-১৪

আরিফ রববানী,ময়মনসিংহ:ময়মনসিংহে ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে   অভিযান চালিয়ে  সাজাপ্রাপ্ত, ধর্ষকসহ বিভিন্ন অপরাধের দায়ে ১৪জনকে গ্রেফতার করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

 বৃহস্পতিবার (৯জুন) সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করেছে পুলিশ। কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান,জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে অপরাধ ও মাদকমুক্ত অঞ্চল গড়তে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে ১৪জনকে  গ্রেফতার করা হয়।

অভিযানের মাঝে এসআই শাহ মিনহাজ উদ্দিনের নেতৃত্বে একটি টীম কেওয়াটখালী এলাকা থেকে চুরি মামলার আসামী আনোয়ার হোসেন সুজন ও মঙ্গলকে গ্রেফতার করে। এসআই রাশেদুল ইসলামের নেতৃত্বে একটি টীম নওমহল এলাকা থেকে চুরি মামলার আসামী ফরহাদ হোসেন, এসআই মাহফুজুর রহমানের নেতৃত্বে একটি টীম দাপুনিয়া বাজার দাপুনিয়া কাওয়ালটি ইসলামিয়া হাই স্কুল এন্ড কলেজের সামনে মাদক ব্যবসায়ী জাফরুল আমিন ওরফে জাহিদকে হেরোইনসহ,এসআই মানিকুল ইসলামের নেতৃত্বে একটি টীম চর ভবানীপুর এলাকা থেকে ধর্ষন মামলার আসামী হামিদুল ইসলাম ওরফে সাবান আলীকে গ্রেফতার করে।

এছাড়া এসআই দেবাশীষ সাহা এবং এএসআই হযরত আলী পৃথকভাবে সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামীকে গ্রেফতার করে। অপরদিকে এসআই শাহ মিনহাজ উদ্দিন, এসআই রাশেদুল ইসলাম, এসআই আনিছুর রহমান, এসআই আবুল হাসান, এসআই মিজানুর রহমান পৃথক অভিযান চালিয়ে পরোয়ানাভুক্ত সাতজনকে গ্রেফতার করে। সাজাপ্রাপ্তরা হলো, মোঃ রিয়াজ উদ্দিন, ও ইছলাম উদ্দিন ওরফে সাইফুল। পরোয়ানাভুক্তরা হলো, শহিদুল ইসলাম, আল আমিন, নান্নু, জুয়েল মিয়া মোঃ শাহাব উদ্দিন মোঃ রানা হামী ও মোঃ শওকত হাসান। এদের মাঝে একাধিক পরোয়ানাভুক্তও রয়েছে বলে পুলিশ জানায়। বৃহস্পতিবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়ে ওসি শাহ কামাল আকন্দ বলেন অপরাধ নির্মুলে কোতোয়ালি মডেল থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।  অভিযান সফল করতে তিনি সর্বস্তরের জনতার সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।