ফুলবাড়িয়ায় উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা ও পৌর বিএনপি উদ্যেোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বুধবার ০১ সেপ্টেম্বর বিকেলে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফুলবাড়িয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এর বাসভবনে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আলোচনায় সভাপতিত্ব করেন, পৌর বিএনপির সাবেক আহবায়ক কবির হোসেন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুল করিম সরকার।

বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুদ আহমেদ মাসুদ, উপজেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক জাকির হোসেন খান বাপ্পি,সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ বি এ, সাবেক কাউন্সিলর আনিসুর রহমান আনিস, বিএনপি নেতা শাহ আলমগীর, এডভোকেট আবুল হাসনাত খান বিপুল, এডভোকেট পারোয়ার হোসেন পিন্টু, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ইমরুল কায়েস এলিছ,সাবেক ছাত্রনেতা সারোয়ার, পৌর যুবদলের সভাপতি আনোয়ার সাদাত আনার, উপজেলা ছাত্রদলের আহবায়ক মোঃ দেলোয়ার হোসেন, সদস্য সচিব মোঃ আলামিন সাদাত, যুগ্ম আহবায়ক এজিএম ফাহাদ,যুগ্ম আহবায়ক মোঃ জনি হোসেন, পৌর ছাত্রদলের আহবায়ক মোঃ হাসমত আলী মন্ডল, সদস্য সচিব মোঃ মোখাইমুল ইসলাম মারুফ, কলেজ ছাত্রদলের আহবায়ক মোঃ রোমান আহমেদ, সদস্য সচিব মোঃ আবু রায়হান সরকার ও ছাত্রদল নেতা বায়োজিদ আহমেদ প্রমুখ।এছাড়া বিভিন্ন ইউনিয়ন বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতা কর্মী উপস্থিত ছিলেন।

উক্ত আলোচনা সভায় অনুষ্ঠানে বক্তারা বলেন, ১৯৭৮ সালের ১ সেপ্টেম্বর সাবেক রাষ্ট্রপতি,মহান স্বাধীনতার ঘোষক জিয়াউর রহমান। বাংলাদেশী জাতীয়তাবাদ ও ১৯ দফা কর্মসূচির ভিত্তিতে বহুদলীয় গণতন্ত্র ও মৌলিক অধিকার প্রতিষ্ঠার মাধ্যমে ন্যায়বিচার- ভিক্তিক সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে বিএনপি গঠন করেন। সভা পরিচালনা করেন,উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রফিকুল ইসলাম মাখন। আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে গরীব, হতদরিদ্র মানুষের মাঝে তবারক বিতরণ করা হয়।