ময়মনসিংহ মেডিকেলে অভিযানে র‍্যাব,আটক ১৩

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে অভিযান চালিয়ে ১৩ দালালকে আটক

 নিজেস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সম্প্রতি দালালের দৌরাত্ম্য বেড়েই চলেছে এমটাই অভিযোগ বহুদিন ধরে। এসব অভিযোগের প্রেক্ষিতে এই অভিযান পরিচালনা করে র‌্যাব। অভিযানে অভিযোগের উপর বিত্তি করে ১৩ জনকে আটক করা হয়েছে। (১৭ই জুন) বৃহস্পতিবার দুপুরে হাসপাতাল চত্বরে এ অভিযানে তাঁদের আটক করা হয়। হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড ও জরুরি বিভাগের সামনে থেকে তাঁদের আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, আটককৃতরা মহানগরীর বিভিন্ন এলাকার বাসিন্দা।তারা বিভিন্ন বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার এবং অ্যাম্বুলেন্স সরবরাহের কাজে নিয়োজিত দালাল।

যারা আটক হলেন, নগরীর চরপাড়ার এনায়েত কবির (৪২), মনোয়ার হোসেন (৩৭), রতন মিয়া (৪৫), মনির হোসেন (৩৭) ও মাসুদুল করিম, দিঘারকান্দার ফিরোজ মিয়া (৫০), মাসকান্দার আলাল উদ্দিন (৬০), শিকারীকান্দার নজরুল ইসলাম (৪০), সদরের সিরতা আলা উদ্দিন (৫৫), বাঘমারার টুটুল আহমেদ শরীফ (৩৭), সদরের বোররচরের সোহেল মিয়া (৩১), কালীবাড়ির আলমগীর হোসেন (৪২) ও বড়ভিলার আসাদুল ইসলাম মিশু (২৭)।

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে অভিযান চালিয়ে ১৩ দালালকে আটক

র‌্যাব-১৪ এর সহকারী পরিচালক আনোয়ার হোসেন বলেন, সম্প্রতি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে দালালের দৌরাত্ম্য বেড়েছে বলে একাধিক অভিযোগ পাওয়া যায়। এসব অভিযোগের প্রেক্ষিতে এই অভিযান পরিচালিত হয়। এ সময় ১৩ জনকে আটক করা হয়েছে। তাঁরা প্রত্যেকেই রোগী ও রোগীর স্বজনদের নানাভাবে হয়রানি করে আসছিল।রোগীদের সরকারি ওষুধ ও উন্নত পরীক্ষা-নিরীক্ষার নামে হাতিয়ে নেয়া হতো টাকা। আটক ব্যক্তিদের পুলিশে সোপর্দ করার প্রস্ততি চলছে।