ময়মনসিংহ ও ত্রিশাল থেকে মোটরসাইকেল চোর চক্রের ০৪ সদস্য আটক

আনোয়ার সাদত জাহাঙ্গীরঃ ময়মনসিংহ কোতোয়ালী থানা পুলিশের অভিযানে আন্তজেলা মোটরসাইকেল চোর চক্রের ০৪ সক্রিয় সদস্য কে গ্রেফতার করা হয়েছে। আটকের সময় তাদের থেকে ০৪ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (০৩ জুন)  থেকে (০৪ জুন) শুক্রবার সকাল পর্যন্ত এই অভিযান পরিচালিত হয়। ময়মনসিংহ কোতোয়ালী থানারভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদারের নির্দেশে ও সি(তদন্ত) ফারুক আহম্মেদ নেতৃত্বে এসআই মিনহাজ ও এসআই আনোয়ার, এসআই মাহফুজের অভিযানে ময়মনসিংহ সদর থেকে ০১জনকে ও  ভোরে ত্রিশালে  অভিযান পরিচালনা করে ০৩ জনকে গ্রেফতার করে ০৪টি চোরাই মটর সাইকেল উদ্ধার করে।

আসামীরা হলেন, ময়মনসিংহে মাসকান্দা আরিফ(২৫),ফুলবাড়িয়া থানার গোলাম ফারুক(২৮), ত্রিশাল মেহেদী হাসান(৩০), নাজমুল ইসলাম (৩৩) গ্রেফতার করে ।

পুলিশ সূত্রে জানা যায়, বহুদিন যাবৎ বিভাগীয় শহর ময়মনসিংহের বিভিন্ন  জনবহুল এলাকা থেকে মটরসাইকেল চুরি হয়ে আসছিল এ চক্রটি। মোটরসাইকেল চুরির ঘটনায় মোটরসাইকেল মালিকরা ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় অভিযোগ দায়ের করেন বিভিন্ন সময়। ব্যস্ততম  নগরীর প্রাণ কেন্দ্র থেকে দিনে দুপুরে পর পর মোটর সাইকেল চুরির অভিযোগ হলে ময়মনসিংহ পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশে কোতোয়ালী মডেল থানা পুলিশ চোর চক্রের সদস্যদের গ্রেফতারে অভিযান শুরু করে।  মটরসাইকেল উদ্ধার ও আন্তজেলা চোর চক্রের সদস্যকে গ্রেফতার করে।

কোতোয়ালী মডেল থানার তদন্ত ইন্সপেক্টর ফারুক বলেন,আসামীর বিরুদ্ধে মামলা হয়েছে। আজ তাদের আদালতে পাঠানো হবে।