ময়মনসিংহের বিএনপি দলীয় সাবেক এমপি নূরজাহান ইয়াসমিন আর নেই

মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ থেকে সংরক্ষিত আসনে নির্বাচিত বিএনপি দলীয় তিন বারের জাতীয় সংসদ সদস্য নূরজাহান ইয়াসমিন বুলবুল(৭৪) আর নেই। সোমবার বিকেল সাড়ে ৩টায় ঢাকাস্থ ইবনে সিনা হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

পারিবারিক সূত্রে জানাযায়, নূরজাহান ইয়াসমিন মৃত্যুকালে ৪ কন্যা সন্তান, নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। রাজনৈতিক জীবনে তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও ময়মনসিংহ জেলা মহিলা দলের সাবেক সভানেত্রী এবং দক্ষিণ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি পদে দ্বায়িত্ব পালন করেছেন।

ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও ভালুকা উপজেলা বিএনপির সাবেক শিল্পবিষয়ক সম্পাদক আলহাজ্ব মোর্শেদ আলম বিএনপি দলীয় এ বর্ষীয়ান নেত্রীর মৃত্যুতে এক শোক বার্তায় জানান,নূরজাহান ইয়াসমিন বুলবুল ছিলেন বিএনপির একনিষ্ঠ কর্মী। তিনি জাতীয় সংসদের সংরক্ষিত আসনে ময়মনসিংহ-৪ সদর এলাকা থেকে বিএনপি দলের মনোনিত প্রার্থী হিসেবে তিন বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। তাঁর দ্বায়িত্ব পালনকালে কোন ধরনের অনিয়ন-দূর্নীতির অভিযোগ উত্থাপন হয়নি। ব্যক্তি জীবনে তিনি ছিলেন অত্যন্ত সহজ সরল সদা হাস্যজ্জল একজন মানুষ।

মরহুমার প্রথম জানাযা ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় সকাল ১১ টায়, ‌দ্বিতীয় জানাযা যোহরবাদ নিজবা‌ড়ি ভালুকা উপজেলার ধীতপুর ইউ‌নিয়ন রা‌ন্দিয়া নিজ গ্রা‌মে অনু‌ষ্ঠিত হ‌ইবে।