মাসুমের হত্যার তদন্ত ও বিচারের দাবিতে ত্রিশালে মানববন্ধন

ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল বাসষ্ট্যান্ড এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ

ফারুক আহমেদ ::টাঙ্গাইল সরকারী মাওলানা মোহাম্মদ আলী (এমএম আলী) কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের মেধাবী শিক্ষার্থী মাজহারুল ইসলাম মাসুমের রহস্যজনক ওই মৃত্যুকে পরিকল্পিত হত্যাকান্ড বলে দাবি জানিয়ে ওই ঘটনার সুষ্ঠ তদন্ত ও জড়িতদের বিচারের দাবিতে মঙ্গলবার সকালে ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল বাসষ্ট্যান্ড এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ করেছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের  শিক্ষার্থীসহ স্থানীয় এলাকাবাসি।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক আশরাফুল ইসলাম, উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক হুমায়ুন কবির আকন্দ, ত্রিশাল পৌরসভার প্যানেল মেয়র মেহেদি হাসান নাছিম, ১নং ওয়ার্ডের কমিশনার রেজাউল করিম সেলিম, মাসুমের বড়ভাই আব্দুল্লাহ আল-মামুন,ছাত্রলীগ নেতা সাব্বির আহমেদ সানি,তারিকুল হাসান আমির প্রমূখ। মানববন্ধন শেষে মহাসড়কে বিক্ষোভ মিছিল ও আধঘন্টাব্যাপি মহাসড়ক অবরোধ করে রাখেন বিক্ষোভকারীরা। মাসুমের বিচার দাবিতে মানববন্ধনে অংশ নেয় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ও ত্রিশাল সরকারি নজরুল কলেজসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

উল্লেখ্য ২৬ এপ্রিল শুক্রবার রাতে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার নামাপাড়া গ্রামের তাজুল ইসলামের ছেলে টাঙ্গাইল সরকারী মাওলানা মোহাম্মদ আলী (এমএম আলী) কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মাজহারুল ইসলাম মাসুমের মেসের নিজের কক্ষ থেকে গলা ও দু-হাতে স্কস্টেপ প্যাচানো লাশ উদ্ধার করে টাঙ্গাইল সদর থানা পুলিশ।