স্বতন্ত্র প্রার্থী মোঃআব্দুল মতিনের আপিলের রায় আগামী ৪ঠা এপ্রিল

 ইমরান হাসানঃঃ আওয়ামী লীগের প্রার্থী মো. ইকবাল হোসেন গত ২৫শে মার্চ আঃ মতিন ঋন খেলাপি বলে হাই কোর্টে যে রিট (মামলা )করেছিল  তার প্রাথমিক শুনানিতে  বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কে এম হাফিজুল আলমের হাই কোর্ট বেঞ্চ বুধবার রুলসহ স্বতন্ত্র প্রার্থী মো. আবদুল মতিনের প্রার্থিতা ৬ মাসের জন্য স্থগিত করে।

রিটকারী পক্ষে শুনানি করেন আইনজীবী খালেদ সাইফুল্লাহ। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল প্রতিকার চাকমা, ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক ও সহকারী অ্যাটর্নি জেনারেল হেলেনা বেগম চায়না।

আওয়ামী লীগের প্রার্থী মো. ইকবাল হোসেন রিট করার পর গত ২৭ তারিখ হাই কোর্ট একটি ওয়ার্ডার বা সমন জারি করে।আঃমতিন সরকারের প্রার্থিতা স্থগিত করার সাথে সাথে সকল প্রার্থির নির্বাচনও স্থগিত করে।

হাই কোর্ট বন্ধ থাকায় চেম্বার জজ আদালতে আঃমতিন সরকার রিটের জবাব দিয়ে আপিল করেছেন ।সে সময় বাদী পক্ষের কোন আইনজীবী ও চিফ জাসষ্টিস না থাকায় চেম্বার জজ আগামী ৪ এপ্রিল হাই কোর্টের পূর্নাঙ্গ বেঞ্চে এর শুনানি করবে বলে জানিয়েছে।এবং বিকাল ৫টার সময় নির্বাচন কমিশন নির্বাচন স্থগিতের একটি ফেক্স প্ররন করে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করে।আগামী ৪ঠা এপ্রিল আদালতের রায়ের পর নির্বাচনের তারিখ ঘোষনা করবে বলে জানা যায়।