ভালুকায় ৫ বছরের শিশু ধর্ষনের ঘটনা টাকার বিনিময়ে ধামাচাপা দেওয়ার চেষ্টা !

মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহের ভালুকায় (১৭সেপ্টেম্বর) রাতে গোয়ারী নামা পাড়া মহল্লায় এক শিশু ধর্ষনের শিকার হয়েছে বলে জানা যায় একটি গ্রাম্য শালিসের মাধ্যমে। শিশুটির পিতা- মোঃ ইমদাদুল সৌদি আরবের থাকেন। ঐ দিন শিশুটির পাশের বাড়ির মোঃ আনু মিয়া নামের এক ব্যক্তি রাতের বেলায় জোরপূর্বক ঐ শিশুটিকে ধর্ষন করে। বিষয়টি জানাজানি হলে ঐ মহল্লার কয়েকজন ব্যক্তি রাতের আধাঁরে শালিসের মাধ্যমে মোটা অঙ্ককের টাকার বিনিময়ে বিষয়টি ধামাচাপা দিয়ে দেয় বলে স্থানীয় সূত্রে জানাযায়।

এই ঘটনাটি নিয়ে সমাজের মানুষের মধ্যে কানাকানি চলছে। আলোচনা সমালোচনা চলছে পুরো এলাকায়। সবার একটি প্রশ্নই, এমন একটি বড় ধরনের নেক্কারজনক ঘটনার অভিযোক্ত ব্যক্তিকে কিভাবে বাচালো? ঐ ব্যক্তিদের শাস্তি হওয়া জরুরি।

(১৭সেপ্টেম্বর) গভীর রাতে ৫-৬ জন মিলে গ্রাম্য শালিসিটি করেছেন, উপস্থিতিদের মধ্য আওয়াল মেলেটারি, মোঃ করিম, মনহা মৌলভী সহ এই তিনজনের নাম জানাযায়। শালিসির নামে কয়েকজন মিলে মোটা অংকের টাকার বিনিময়ে ধর্ষক অানু মিয়া কে বাঁচিয়ে দেয় এবং শিশুটির পরিবার কে মামলা না করার জন্য হুমকি দেন!!

শিশুটির পরিবার আইনের আশ্রয় নিতে পারতেছেনা হুমকির ভয়ে! প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী যদি তাদের পাশে দাড়ায় তাহলে আইনের আশ্রয় নিবেন শিশুটির পরিবার।

অনুসন্ধান চলছে….