ভালুকায় ব্যবসায়ীকে হত্যার চেষ্টার প্রতিবাদে মানব বন্ধন, স্মারকলিপি প্রদান

মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ ভালুকা পৌরসভার ৫নং ওয়ার্ডের বিকাশ ব্যবসায়ী কামরুল ইসলামের টাকা পয়সা ছিনতাই করে গলা কেটে হত্যার চেষ্টার প্রতিবাদে সোমবার (২৬ আগষ্ট ২০১৯) ইং তারিখের সকালে ভালুকা-গফরগাঁও সড়ক ও উপজেলা পরিষদের সামনে ঘন্টা ব্যাপী মানব বন্ধনে “মুক্তার ওরফে গন্ডার” কে দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবী জানান, পৌরসভার গ্যাসলাইন এলাকার ব্যবসায়ী, বাসা-বাড়ীর মালিক ও ভারাটিয়াগণ।

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসারের হাতে স্মারকলিপি তুলে দেওয়া হয়।

ছিনতাই এবং নির্মম ভাবে ব্যবসায়ীকে হত্যার চেষ্টার ঘটনাটি ঘটে- গত (১৮ই আগস্ট) ইং তারিখ। পরে আশংকাজনক অবস্থায় কামরুল ইসলাম কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এব্যাপারে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করা হলেও পুলিশ এখন পর্যন্ত হামলাকারী “মুক্তার ওরফে গন্ডার”কে গ্রেফতার করতে পারেনি। তাকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করার দাবীতেই এ মানব বন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুর রশিদ মাস্টার, বঙ্গবন্ধু পরিষদ উপজেলা শাখার সভাপতি মামুন শাহ্ সিদ্দিকী, সাধারন সম্পাদক আসাদুজ্জামান পাপ্পু, সাংগঠনিক সম্পাদক তাওহিদুল ইসলাম আপন, পৌর কাউন্সিলর সাইদুর রহমান, গোয়ারী ভাওলিয়াবাজু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক তালুকদার সহ মৎস্য ব্যবসায়ী লোকমান হোসেন, প্রমুখ।