ভালুকায় পকেট কমিটির প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের ভালুকা উপজেলার ১০ নম্বর হবিরবাড়ি ইউনিয়ন আ’লীগের বর্ধিতসভা ও কাউন্সিল না করেই পকেট কমিটি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন সর্বস্তরের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার বিকেলে ইউনিয়ন আ’লীগের দলীয় কার্যালয়ে উক্ত সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ সভাপতি ইদ্রিস আলী মাস্টারের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইউনিয়ন আ’লীগের সহ সভাপতি সাবেক মেম্বার আব্দুল কাদির, মুক্তিযোদ্ধা হযরত আলী, শাহাব উদ্দিন তালুকদার, আফসার উদ্দিন খান, আবু সাইদ তালুকদার, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মো: আবু সাইদ, আব্দুর রাজ্জাক, সাইফুল ইসলাম খানসহ ইউনিয়ন ও সকল ওয়ার্ডের নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন ৩১ অক্টোবরের মধ্যে ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ে বর্ধিতসভা ও কাউন্সিল সম্পন্ন করার জন্য উপজেলা আ’লীগের পক্ষ থেকে চিঠি দেয়া হলেও নির্ধারিত সময় পার হওয়ার পরও ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে বর্ধিতসভা ও কাউন্সিল সম্পন্ন হওয়ার কথা আমাদের জানা নেই। সভাপতি নিজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক জুলহাস উদ্দিন মাস্টার গোপনে পকেট কমিটি করার পাঁয়তারা করছেন বলে তাদের এই সংবাদ সম্মেলন। সম্মেলনে কাউন্সিল ছাড়া পকেট কমিটি করার তীব্র প্রতিবাদ জানানো হয়।

এ ব্যাপারে হবিরবাড়ি ইউনিয়র আ’লীগের সভাপতি নিজাম উদ্দিন বর্ধিতসভা করার বিষয়টি স্বীকার করে জানান, আগামী দু’চারদিনের মাঝে কাউন্সিল করে কমিটি করা হবে।