বিক্ষোভের অনুমতিতে ডিএমপি কার্যালয়ে জামায়াতের প্রতিনিধিরা

ত্রিশাল প্রতিদিন ডেস্কঃ ৬ দাবি নিয়ে বিক্ষোভ মিছিল করার অনুমতি চাইতে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কার্যালয়ে আবেদন করেছে জামায়াতে ইসলামী। বৃহস্পতিবার (০৯ই ফেব্রুয়ারি) সকাল ১০:৩০ মিনিটের দিকে ডিএমপি কমিশনারের কার্যালয়ে জামায়াতের ছয় সদস্যের একটি প্রতিনিধিদল এ আবেদনপত্র জমা দেয়। ডিএমপি কমিশনারের প্রতিনিধি এই আবেদন গ্রহণ করেন।

০৬ টি দাবি হলো- পাঠ্যপুস্তকে বিভিন্ন অনৈসলামিক বিষয় সংযোজন, ইসলামকে হেয়প্রতিপন্ন করা, মুসলিম শাসকদের দস্যু হিসেবে প্রতিপন্ন করা, ইসলামের মৌলিক বিষয়কে হেয় করা, বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রতিবাদ ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন করা।

প্রতিনিধিদলে ছিলেন জামায়াতের ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শুরা সদস্য মাঈনুদ্দিন, আইনজীবী শাহজাদা শাকিল উদ্দিন, ব্যারিস্টার তরিকুল ইসলাম, আইনজীবী আব্দুল খালেক, ইসমাঈল হোসেন, কাজী জয়নাল আবেদীন ও গিয়াস উদ্দিন খান।

আবেদনে বলা হয়েছে, আগামী শনিবার বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে মগবাজার পর্যন্ত বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিক্ষোভ মিছিল করা হবে। জামায়াতের প্রতিনিধিদলের সদস্যরা গণমাধ্যমকে বলেন, পুলিশ কমিশনারের কার্যালয় থেকে আবেদন গ্রহণ করে একটি অনুলিপি আমাদের দেয়া হয়েছে। আগামী শনিবার এ বিষয়ে আমাদের জানানো হবে বলে তারা বলেছেন।