বাংলাদেশ সমাচারের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকীতে ময়মনসিংহে সাংবাদিকদের মিলনমেলা

মোঃ আনিসুর রহমান, নিজস্ব প্রতিবেদকঃ
সত্য ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে দৈনিক বাংলাদেশ সমাচার এগিয়ে যাবে বলেছেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব সভাপতি দৈনিক মাটি ও মানুষ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এ,কে,এম ফখরুল আলম বাপ্পী চৌধুরী।

দৈনিক বাংলাদেশ সমাচার এর ৪র্থ বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে সাংবাদিকদের মিলনমেলায় তিনি প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক বাংলাদেশ সমাচারের ব্যুরো প্রধান আজহারুল ইসলাম ফাহিম।
ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সমন্বয়ক ও অতিরিক্ত সাঃ সম্পাদক স্বাধীন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনায় অংশ গ্রহণ করেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব সহ-সভাপতি দৈনিক মাটি ও মানুষ ভারপ্রাপ্ত সম্পাদক আলহাজ্ব আশিক চৌধুরী, দৈনিক শাশ্বত বাংলা নির্বাহী সম্পাদক প্রদীপ ভৌমিক, দৈনিক ময়মনসিংহ প্রতিদিন সম্পাদক প্রকাশক ড.ইদ্রিস খান,মোহনা সংবাদ. কম চেয়ারম্যান ও প্রধান সম্পাদক মনির চৌধুরী।

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক প্রতিদিনের কাগজ সম্পাদক মাহমুদুল হাসান রতন,দৈনিক উর্মি বাংলা প্রতিদিন ভারপ্রাপ্ত সম্পাদক সুমন ভৌমিক, সাংবাদিক দীপক চন্দ্র দে,তথ্য প্রতিদিন ডটকম সম্পাদক প্রকাশক মারুফ হোসেন কমল,দৈনিক নতুন বাজার প্রতিনিধি আরিফ রাব্বানী, বাংলাদেশ জার্নাল বার্তা সম্পাদক শরাফত আলী শওকত ও ফারজানা।দৈনিক বাংলাদেশ সমাচার বিশেষ প্রতিনিধি ফখরুদ্দিন আহমদ,ভ্রাম্যমান প্রতিনিধি আনিসুর রহমান, ত্রিশাল প্রতিনিধি আঃ মালেক,ভালুকা প্রতিনিধি মনির হোসেন,তারাকান্দা শামীম আহমেদ, পাগলা থানা প্রতিনিধি নুরুজ্জামান খান,শাহ আশিক প্রমূখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।