ফুলবাড়ীয়ার এনায়েতপুরে চাঁদাবাজি বন্ধ, এলাকায় স্বস্তির নিঃশ্বাস

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার এনায়েতপুরের কাহালগাঁও বাজার নামক এলাকায় অবশেষে বন্ধ হয়ে গেলো চাঁদা উত্তোলন এবং সেই আলোচিত ক্লাব ও চায়ের দোকান। এর আগে ত্রিশাল প্রতিদিন.কম’র অনলাইন সংস্করণে মুরগির বিষ্ঠা বহনকারী পরিবহন থেকে চাঁদা উত্তোলন, ক্লাবের অন্তরালে ইয়াবা ব্যবসা এবং চায়ের দোকানে গাঁজা বিক্রি হওয়া নিয়ে সংবাদ প্রকাশিত হয়। স্থানীয়দের অভিযোগ, এসবের নেপথ্যে রয়েছে অত্র ইউনিয়ন যুবলীগ সভাপতি সারোয়ার জাহান সুমন।

সংবাদ প্রকাশের পর থেকেই ফুলবাড়িয়া থানা পুলিশ অভিযান চালিয়ে আসছে কাহালগাঁও বাজার নামক এলাকায়। চলমান অভিযানে দুজন মাদক কারবারিকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করে ফুলবাড়িয়া থানা পুলিশ।

আর নিউজটি প্রকাশের পর থেকে চাঁদা উত্তোলনও বন্ধ রয়েছে বলে জানাগেছে।আর কাহালগাঁও পূর্ব বাজারে একটি নাইট ক্লাব/ যুবলীগ অফিস যেখানে মাদক বিক্রয় করার অভিযোগ উঠেছিল সেই অফিসটিও বন্ধ রয়েছে বলে জানা যায়।

কাহালগাঁও পূর্ব বাজারে ময়েজউদ্দিনের চায়ের দোকানে গাঁজা বিক্রি হওয়া নিয়ে সংবাদ প্রকাশিত হওয়ার পর চায়ের দোকানী গাঁজা ব্যবসায়ী ময়েজ উদ্দিনকে ধরতে অভিযান চালায় ফুলবাড়িয়া থানা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় গাঁজা ব্যবসায়ী ময়েজ উদ্দিন। ময়েজ উদ্দিন প্রায় ১৬বছর যাবত গাঁজার ব্যবসা চালিয়ে আসছেন বলে জানান কাহালগাঁও বাজারের অনেক ব্যবসায়ী।

চাঁদা উত্তোলন, ক্লাব বন্ধ থাকা নিয়ে বাজার কমিটির একজন সদস্যের সাথে কথা বলে জানা যায়, ত্রিশাল প্রতিদিন অনলাইনে সংবাদ প্রকাশের পর থেকে চাঁদা উত্তোলন এবং ক্লাবে যাহারা আসত তাদেরকে এলাকায় খুব একটা দেখা যাচ্ছেনা। আর গাঁজা ব্যবসায়ী ময়েজ উদ্দিন সহ একাধিক মাদক কারবারি গাঁ ডাকা দিয়েছেন বলেও জানান তিনি।
তবে নিরাপত্তা জনিত কারণে নাম প্রকাশ না করারও অনুরোধ করেন ঐ ব্যবসায়ী। ঐ ব্যবসায়ী এবং বাজার এলাকার সাধারণ মানুষ ফুলবাড়িয়া থানা পুলিশের অভিযানকে স্বাগত জানান এবং ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফিরোজ তালুকদার পিপিএম ( বার ) কে ধন্যবাদ জানান।
পাশাপাশি অভিযান চালিয়ে যাওয়ার জন্য অনুরোধ করেন। ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফিরোজ তালুকদার পিপিএম ( বার ) এর সময়োপযোগী পদক্ষেপের জন্য যুবসমাজ নেশার ভয়াবহ থাবা থেকে মুক্তি পাবে বলেও মনে করেন তারা।

ফুলবাড়িয়া এনায়েতপুরের সম্রাট যুবলীগ নেতা সুমন!

ফুলবাড়িয়ায় বেপরোয়া যুবলীগ সভাপতি সুমন, রয়েছে চাঁদাবাজি ও দখলবাজির অভিযোগ