ত্রিশালে বিমানের নবনিযুক্ত চেয়ারম্যানকে মেয়রের শুভেচ্ছা

নবনিযুক্ত বাংলাদেশ বিমানের চেয়ারম্যান সাজ্জাদুল হাসানকে ফুলেল শুভেচ্ছা

ত্রিশাল প্রতিদিন ডেস্ক:: ত্রিশালে সাবেক সিনিয়র সচিব ও নবনিযুক্ত বাংলাদেশ বিমানের চেয়ারম্যান সাজ্জাদুল হাসানকে ফুলেল শুভেচ্ছা জানান ত্রিশাল পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ।

আজ ৩১জানুয়ারী সকালে ত্রিশাল দরিরামপুর বাসষ্ট্যান্ড এলাকায় চেয়ারম্যান ঢাকা হতে নিজ বাড়ি নেত্রকোনা যাত্রাপথে এ শুভেচ্ছা প্রদান করা হয়। ত্রিশালের মেয়র অসুস্থ থাকায় তাঁর পক্ষে উপজেলা জাতীয় শ্রমিকলীগ ও অন্যান্য সংগঠনের নেত্রীবৃন্দ ফুলেল শুভেচ্ছা ও ক্র্যাস্ট প্রদান করেন। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন,বাংলাদেশ বিমানের নবনিযুক্ত চেয়ারম্যান সাজ্জাদুল হাসান, ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান, থানা অফিসার ইনচার্জ আজিজুর রহমান, এড. বদর উদ্দিন, বীরমুক্তিযোদ্ধা অসিত সরকার সজল, ত্রিশাল উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক সাখাওয়াত হোসেন তালুকদারের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি সুয়েল মাহামুদ সুমন ও সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম সুমন।

সাজ্জাদুল হাসান তাঁর বক্তব্যে বলেন, সারাজীবন চাকুরী করে জনগনের সেবা দিয়ে চাকুরীর মেয়াদ শেষ করেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়েছে তা জনস্বার্থে কাজ করতে চাই। তিনি আরো বলেন, ত্রিশালের মেয়র এবিএম আনিছুজ্জামান আনিছ আজকের যে আয়োজন করেছেন তাঁর জন্য ধন্যবাদ জানাই ও দ্রুত সুস্থতা কামনা করি।