ত্রিশালের কাঠালে উম্মুক্ত পদ্ধতিতে সরকারী ভাতা বরাদ্ধের বাছাই কার্যক্রম অনুষ্ঠিত

কাঠাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে কর্মসুচী
কাঠাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে কর্মসুচী

আরিফ রববানীঃ গরীব,দুঃস্থ হত-দরিদ্রদের জন্য বরাদ্ধ কৃত সরকারী ভাতার কার্ডকে স্বচ্ছ ও দুর্নীতিমুক্ত রাখতে উম্মুক্ত পরিবেশে উপযুক্ত ভোক্তভোগীদের মাঝে বিতরণের লক্ষে ত্রিশাল উপজেলার কাঠালে বাছাই কার্যক্রমের আয়োজন করা হয়।

সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমানের দিক-নির্দেশনায় কাঠাল ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামালে ব্যবস্থাপনায় ও ইউপি সচিব আবুল কালামের সার্বিক সহযোগিতায় উন্মুক্ত পদ্ধতিতে বয়স্ক ভাতা, স্বামী নিগৃহীতা, বিধবা ভাতা ও অস্বচ্ছল প্রতিবন্ধী ভাতা যাচাই বাছাই কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। ১২ই ফেব্রুয়ারী বইলর ইউনিয়ন পরিষদের পাশ্ববর্তী কাঠাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে উপজেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে এই কর্মসুচীর কার্যক্রমের উদ্বোধন করা হয় ।

এ সময় উপজেলা সমাজসেবার কর্মকর্তা মাহমুদুল হাসান, ও ইউপি সচিব, সহ ইউপি সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন । উম্মুক্ত পরিবেশে ভাতা বাছাইয়ে উপস্থিত হতে পেরে বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও ইউপি চেয়ারম্যানের প্রশংসায় মেতে উঠেন ভুক্তভোগী গরীব হত দরিদ্ররা।