ত্রিশালে সরকারি প্রাঃ শিক্ষকদের সাথে মেয়র আনিছের মতবিনিময়

ত্রিশাল(ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশাল উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের সাথে মতবিনিময় করলেন ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের জনপ্রিয় নেতা ও পৌর সভার মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ। বরিবার সকালে পৌরসভা হল রুমে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ত্রিশাল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  প্রধান শিক্ষক আব্দুল কাইয়ুম এর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপজেলা শিক্ষক নেতারা বিভিন্ন দিক তুলে ধরেন এবং উপজেলা শিক্ষক সমিতির নেতৃত্ব নিয়ে নানা সমস্যা নিয়ে বক্তব্য রাখেন। পরে শিক্ষকদের বক্তব্যের উপর আলোচনা করতে গিয়ে মেয়র আনিছ সকল শিক্ষা প্রতিষ্ঠানের খোঁজ খবর নেন এবং ছাত্রদের সুশিক্ষিত ভাবে গড়ে তুলার জন্য শিক্ষকদের প্রতি আহবান জানান।

মেয়র আরো বলেন, শিক্ষকরা মানুষ গড়ার কারিগর তারা সমাজের সম্মানিত ব্যক্তি তাদের কর্মকান্ডে আমরা জনপ্রতিনিধি হিসেবে সবসময় পাশে থাকি এবং থাকবো তাদের সাংগঠনিক ও অন্যান্য কল্যাণ মূলক কোন কাজে হস্তক্ষ্যাপ না করাই ভালো। শিক্ষকদের সাংগঠনিক নেতৃত্ব তাদের দক্ষ নেতা বানাবেন তাদের নিজস্ব জনবলের মতামতের বিত্তিতে এখানে কারো পছন্দ আর অপছন্দ না থাকাটাই উত্তম ।

 এসময় আরো বক্তব্য রাখেন ত্রিশাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রাশেদুজ্জামান, কাকচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, ত্রিশাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আনোয়ার হোসেন প্রমুখ। মতবিনিময় সভায় মেয়রের আলোচনা সন্তুষ্টি প্রকাশ করে উপস্থিত সকল শিক্ষক আওয়াজ তুলেন আগামী দিনে মেয়র আনিছকে ত্রিশালের এমপি হিসেবে দেখতে চাই।