ত্রিশালে ধানের শীষের বিরামহীন প্রচারনায় ছাত্রদল

স্টাফ রিপোর্টার : একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচন (৩০ ডিসেম্বর ২০১৮ ইং তারিখ) । কাক ডাকা শিশির ভেজা শীতের সকাল- সন্ধা ধড় পাকড় উপেক্ষা করে ত্রিশাল উপজেলার ৮নং সাখুয়া ইউনিয়নে ধানের শীষের প্রচারনা চালিয়ে যাচ্ছেন তরুণ ছাত্রদল নেতা ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম আহবায়ক মাহমুদুল হাসান (বাবু) ।

জাতীয় সংসদ নির্বাচন ঘনিয়ে আসার সাথে সাথে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের কর্মী সর্মথকরাও নেমেছেন বিরামহীন প্রচারনায়।

ময়মনসিংহ- ৭ ত্রিশাল আসনে জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপি থেকে মনোনীত ডাঃ মাহবুবুর রহমান লিটন’র (ধানের শীষ) কে বিজয়ী করার লক্ষ্যে স্থানীয় নেতাকর্মী ও সর্মথকরা যে যেভাবে পারছেন গ্রামের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন ধানের শীষের লিফলেট।

সরেজমিনে দেখা গেছে , ছাত্রদল নেতা মাহমুদুল হাসান (বাবু) প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কয়েকজন কর্মীকে সাথে নিয়ে নিরলস ভাবে বাড়ি বাড়ি গিয়ে ধানের শীষের লিফলেট ভোটারদের হাতে ধরিয়ে ভোটের প্রার্থনা করছে….। প্রচারণার ব্যাপারে জানতে চাইলে সে এই প্রতিবেদককে বলেন, এই ইউনিয়নের প্রায় সকল যায়গায় আমার নেতা ডাঃ মাহবুবুর রহমান লিটন সিনিয়র নেতা-কর্মীদেরকে নিয়ে গণসংযোগ-পথসভা-নির্বাচনী প্রচারনার মাধ্যমে ধানের শীষে ভোট চেয়েছেন, বর্তমান উপজেলার সিনিয়র নেতাকর্মী পুলিশের হয়রানীর কারনে ইউনিয়নের বাড়ি বাড়ি গিয়ে যে বাড়িগুলো বাদ ছিলো সেখানে ভোট চাইতে পারতেছেনা । তাই অামি সাহস করে নিজ উদ্দোগে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কয়েকজনকে সাথে নিয়ে বাড়ি বাড়ি গিয়ে প্রিয় প্রার্থীর প্রতিক, গনতন্ত্রের প্রতীক, প্রিয় নেত্রীর প্রতীক ভোটার দের কাছে পৌঁছে দেওয়া অামার প্রথম লক্ষ্য হিসাবে কাজ করে যাচ্ছি। বিশেষ করে ইউনিয়নের ৫-৬ নং আমার ওয়ার্ড এ প্রচারনা চালিয়ে মানুষের কাছ থেকে খুব সাড়া ও সমর্থন পাচ্ছি ।

মানুষ পরিবর্তনের পক্ষে। সুষ্ট ও শান্তিপূর্ন ভোট হলে ইনশাআল্লাহ এ আসনে আমাদের (ধানের শীষের) বিজয় কেউ ঠেকাতে পারবে না।