ত্রিশালে ছাত্র নির্যাতনের অভিযোগে প্রধান শিক্ষককে গ্রেফতার

ত্রিশাল(ময়মনসিংহ)…
ময়মনসিংহের ত্রিশালে বৈলর-ধানীখোলা নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসার পরীক্ষা চলাকালে দুই শিক্ষার্থীর কথা বলার ঘটনাকে কেন্দ্র করে এক শিক্ষার্থীকে বেত দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছেন মাদ্রাসার প্রধান শিক্ষক মুফতি মো. তোফায়েল আহমেদ। আহত অবস্থায় ওই শিক্ষার্থীকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর অভিযুক্ত শিক্ষককে আটক করেছে ত্রিশাল থানা পুলিশ।

জানা যায়, গত বুধবার বৈলর-ধানীখোলা নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসার বেফাক পরীক্ষা চলাকালে মো. মনিরুল ইসলাম ও মাজহারুল ইসলাম নামে দুই শিক্ষার্থী খাতা দেখা দেখি ও কথা বলাবলি করছিল। এ সময় মাদ্রাসার প্রধান শিক্ষক মুফতি মো. তোফায়েল আহমেদ শিক্ষার্থী মনিরুলকে তার কক্ষে ডেকে নিয়ে দরজা বন্ধ করে বেত দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এতে মনিরুলের হাত,পা, কোমড় ও পিঠে রক্তাক্ত জখম হয়। বিষয়টি গোপন রেখে মনিরুল হটাৎ অসুস্থ হয়ে পড়েছে বলে তার পিতা হেলাল উদ্দিনকে ফোন দেন ওই শিক্ষক।

খবর পেয়ে দ্রুত মাদ্রাসায় উপস্থিত হন শিক্ষার্থীর মা-বাবা। ছেলের শরীরে বেত্রাঘাতের অবস্থা দেখে তার মা-বাবা মুফতি মো. তোফায়েল আহমেদ ক্ষিপ্ত হলে তিনি অভিযোগ থেকে বাঁচতে জোরপূর্বক সাদা কাগজে আহত শিক্ষার্থীর মা-বাবার স্বাক্ষর রাখেন। গুরুতর আহত ওই শিক্ষার্থীকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ওই ঘটনায় মনিরুলের পিতা হেলাল উদ্দিন বাদী হয়ে ত্রিশাল থানায় একটি অভিযোগ দায়ের করেন।শুক্রবার রাতে অভিযুক্ত ওই শিক্ষককে আটক করে পুলিশ।শনিবার বিকেলে তাকে ময়মনসিংহ জেলা কারাগারে পাঠানো হয়।