ত্রিশালের সড়ক দুর্ঘটনায় জন্ম নেয়া শিশুর পাশে দাড়ালো -কানিজ আহমার

আরিফ রববানী,ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় সড়ক দুর্ঘটনায় নারীর পেট ফেটে ভূমিষ্ট হওয়া সেই শিশুর পাশে দাড়িয়েছে জেলা পুলিশের সেবা মূলক পুলিশ নারী কল্যাণ সংগঠন (পুনাক)।

মঙ্গল বার (১৯জুলাই) দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে (মমেকহা)হএর ২৫ নং শিশু ওয়ার্ডে গিয়ে শিশুর খোজ খবর নিয়ে তার চিকিৎসার জন্য পুনাকের পক্ষ থেকে পুনাক সভাপতি মিসেস কাণিজ আহমার পক্ষ থেকে পরিবার হারানো শিশু ফাতেমাকে গিফট ও আর্থিক সহযোগিতা তুলে দেন  অতিরিক্ত পুলিশ সুপার ফাল্গুনী নন্দী। এসময় কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এদিকে পুনাক সভাপতি কাণিজ আহমার দুর্ঘটনার পর থেকে শিশু ফাতেমার সার্বিক খোজ খবর রাখছেন  বলে জানা গেছে।

উল্ল্যেখ্য- গত ১৬ জুলাই দুপুরে উপজেলার রায়মনি গ্রামের জাহাঙ্গীর আলম মেয়ে সানজিদাকে (৬) সঙ্গে নিয়ে অন্তঃসত্ত্বা স্ত্রী রত্না বেগমকে আল্ট্রাসনোগ্রাফি করাতে ত্রিশাল গিয়ে  শহরের খান ডায়াগনোস্টিক সেন্টারের সামনে রাস্তা পারাপারের সময় একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জাহাঙ্গীর আলম, রত্না বেগম নিহত হন। এসময় ট্রাকের চাপায়  ঘটনাস্থলেই রত্না বেগমের পেট ফেটে শিশুটির জন্ম হয়। পরে আহত শিশু সানজিদা ও নবজাতককে উদ্ধার করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক সানজিদাকে মৃত ঘোষণা করেন। নবজাতককে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।