ত্রিশালের বালিপাড়ায় পঞ্চমবারের মতো বিজয়ী হতে পারেন বাদল চেয়ারম্যান

আরিফ রববানী ময়মনসিংহ::ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় আসন্ন ইউপি নির্বাচনে শেষ মুহুর্তের প্রচারণায় জনমতে এগিয়ে রয়েছেন বালিপাড়া ইউনিয়ন পরিষদের চার বারের নির্বাচিত বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মোহাম্মদ বাদল।ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে তিনি জনপ্রিয়তার শীর্ষে থাকায় আবারো নৌকা প্রতীকের বিজয়ের মাধ্যমে পঞ্চম বার চেয়ারম্যান হয়ে আলোড়ন সৃষ্টি করবেন এমন আলোচনা চলছে বিভিন্ন মহল।একজন দায়িত্বশীল জনপ্রতিনিধি  হিসেবে দীর্ঘ চার টার্ম এই বালিপাড়া ইউনিয়নের জনগনের জন্য সৎততা ও নিষ্ঠার সহিত কাজ করেছেন বর্তমান চেয়ারম্যান গোলাম মোহাম্মদ বাদল এবং আগামীতে এই ধারা অব্যাহত রাখবেন এমন প্রত্যাশা ইউনিয়নবাসীর।

গোলাম মোহাম্মদ বাদল  দলীয় হলেও তিনি দলমত নির্বিশেষে সকল মানুষের কাছে একজন সৎ ও সফল চেয়ারম্যান। নির্দলীয় ভাবে সকল দলীয় রাজনৈতিক ব্যক্তিদের সমানতালে সেবা দেওয়াসহ তিনি সাধ্যমতো ইউনিয়ন বাসীর সুখে-দুঃখে পাশে থাকার চেষ্টা করেছেন। অত্র ইউনিয়নে রাস্তা-ঘাট সহ স্কুল, মসজিদ মাদ্রাসার উন্নয়নে ওনার অনুদান নেই এমন কোন প্রতিষ্ঠান নেই। গরীর দুঃখী মানুষকে তিনি সর্বদাই বিপদেআপদে সব ধরনের সাহায্য সহযোগিতা করছেন। যে কারণে তাকে বালিপাড়ার ভোটাররা আবারো পঞ্চম বারের মত নির্বাচিত করতে ঐক্যবদ্ধ হয়েছে।

এছাড়া তিনি কখনো ক্ষমতাকে পুঁজি করে অনৈতিক কিছু করা তো দূরের কথা, চিন্তাও করেননি। বালিপাড়া  ইউনিয়নকে উন্নয়নের ছোঁয়া লাগাতে, মাদকমুক্ত সমাজ গড়তে গোলাম মোহাম্মদ বাদলের  বিকল্প নেই বলেও মনে করেন সাধারন মানুষ।

  চেয়ারম্যান গোলাম মোহাম্মদ বাদল  জানান, আমি চারবারের নির্বাচিত একজন জনপ্রতিনিধি হিসাবে জানিনা ইউনিয়ন বাসীর কতটুকু সেবা করতে পেরেছি তবে আমি চেষ্টা করেছি সাধারন মানুষের সুখে-দুঃখে পাশে থাকতে। আমি বিশ্বাস করি এবারও অত্র ইউনিয়ন বাসী আমাকে তাদের মহামূল্যবান ভোট দিয়ে পঞ্চম বারের মত জয়যুক্ত করে তাদের খাদেম হিসাবে কাজ করার সুযোগ করে দিবেন। জনগন যদি আমার উপর বিশ্বাস ও আস্থা রাখে তবে নিশ্চিত আমাকে এবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করে ইউনিয়ন পরিষদের উন্নয়নমোলক কাজে অংশগ্রহণ করতে সুযোগ করে দেন তাহলে এই ইউনিয়নের প্রতিটি গ্রামের উন্নয়ন নিশ্চিত করবো।।