জেলার পর রেঞ্জেও শ্রেষ্ঠ হওয়ায় মুক্তাগাছাবাসীর প্রশংসা ও ভালবাসায় সিক্ত ওসি বিপ্লব

মোঃ আনিসুর রহমানঃ মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বিপ্লব কুমার বিশ্বাস ময়মনসিংহ জেলার এবং ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় প্রশংসায় ভাসছেন তিনি। রাজনৈতিক নেতৃবৃন্দে গণ্ডি পেরিয়ে এখন সর্বস্তরের মানুষের কাছ থেকে ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত হচ্ছেন।এর আগে কেউ মুক্তাগাছা থানা এলাকার মানুষের এমন ভালবাসার প্রকাশ  অবলোকন করেনি। ওসি বিপ্লবই প্রথম কোন সরকারী কর্মকর্তা যিনি উপজেলার সর্বস্তরের মানুষের হৃদয় নিংরানো ভালবাসা ও প্রশংসা কুড়িয়ে নিতে সক্ষম হয়েছেন। ওসি বিপ্লবের মানবিকতা তার মানুষের প্রতি ভালবাসা দ্বায়িত্ববোধ নিয়ে সেবা প্রদান করেছেন তেমনি উপজেলাবাসী তাদের ভালবাসা, দোয়া ও শুভেচ্ছা উপহার দিয়ে প্রমান করেছেন যে, কেন তিনি রেঞ্জ ও জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন।

স্বর্বস্তরের ভালবাসার নজির হিসাবে ৬ষ্ঠ শ্রেণী পড়ুয়া এক স্কুল ছাত্রী অবন্তী নন্দী,সে মুক্তাগাছার এন এন গার্লস হাই স্কুলে ৬ষ্ঠ শ্রেনী পড়েন।অবন্তী নন্দী তার বাবা অলোক নন্দীর মাধ্যমে নিজেদের ছাঁদ বাগানের সেরা একটি কমলা উপহার পাঠিয়েছেন। অলোক নন্দীর বাসা মুক্তাগাছা শহরের কলেজ রোড শহীদ মিনার সংলগ্ন।

মেয়েটির বাবা বলেন,তার মেয়ে অবন্তী ওসি সাহেব শ্রেষ্ঠ হয়েছে বলে জানতে পেরে তার ছাঁদ বাগানের সেরা কমলাটি উপহার দিতে বায়না ধরেন। তার বায়না পূরণ আমি কমলাটি ওসি মহোদয়ের হাতে তুলে দিয়েছি।

(ওসি) বিপ্লব কুমারের প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেন, মুক্তাগাছার মানুষগুলো খুবই ভালো আমি জেলা ও রেঞ্জে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় সকলের ভালবাসা ও শুভেচ্ছা উপহার জানানোতে আমার মনে হয়েছে বাংলাদেশের সকল থানা গুলোর মধ্যে মুক্তাগাছার মানুষগুলো প্রথম কোন পুলিশ কর্মকর্তার পুরুস্কারে এমনভাবে শুভেচ্ছা উপহার ও ভালবাসা প্রকাশ করলেন। আমার শ্রেষ্ঠত্বের কৃতিত্ব টুকু আমি যাদেরকে নিয়ে কাজ করি এবং যাদের মাঝে কাজ করি তাদেরকে উৎসর্গ করলাম।

সকলের দোয়া ও সহযোগীতা নিয়ে কাজ করে যাওয়ার পাশাপাশি শ্রেষ্ঠত্ব ধরে রাখার আশাবাদ ব্যক্ত করেন তিনি।