চৌকস পুলিশ কর্মকর্তা অফিসার ইনচার্জ মোঃকামাল হোসেন

মোমিন তালুকদার, ত্রিশাল(ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন দায়িত্ব কর্তব্য পালনে তিনি একজন চৌকস পুলিশ অফিসার।(১০ ফেব্রুয়ারি ২৩) ইং তারিখে ত্রিশাল থানায় যোগদান করেন তিনি। যোগদানের পর একের পর এক চাঞ্চল্যকর মামলার তদন্ত ও আসামী গ্রেফতার করে আদালতে প্রেরণ কওে যাচ্ছেন। অপরাধীদের আতঙ্কের আরেক নাম ওসি কামাল হোসেন।

সমাজের একেবারে তৃণমূল থেকে শুরু করে সর্বস্তরের সকল শ্রেণী পেশা মানুষের সাথে সোহার্দ্যপর্ণ আচরণ করে থাকেন। তাঁর আচরণে ত্রিশালের সকল মানুষ সন্তুষ্ট। ওসি কামাল হোসেন চাঞ্চল্যকর মামলাগুলো অধিকাংশ সময় সে নিজে তদন্ত করে ঘটনার আসল রহস্য উদঘাটন করে থাকেন।

ঘটে যাওয়া চালের ট্রাক ছিনতায়ের ঘটনায় ট্রাক উদ্ধার, প্রাইভেট কার সহ আসামিদের গ্রেপ্তার করতে সক্ষম হন। গুরুত্বপর্ণ মামলার রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতার করায় ওসি মো.কামাল হোসেন কে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার পুরস্কৃত করেন।

এছাড়াও ত্রিশালে মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী, গরু চোর এবং অন্যান্য অপরাধীদের গ্রেফতারে ব্যাপক সুনাম অর্জন করে চলেছেন তিনি। ওসি কামাল হোসেন তিনি মুরুব্বীদের শ্রদ্ধা করেন। ছোটদের স্নেহ করেন। বন্ধুত্বসূলভ আচরণ করে থাকেন। এই ওসি কামাল হোসেন প্রকৃতই একজন জনগনের বন্ধু।

এ ছাড়াও ত্রিশাল থানার জেলায় শ্রেষ্ঠ এসআই-এস আই (নি:) আব্দুল করিম। (৩) গুরুত্বপর্ণ মামলার রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতার করায় এসআই (নি:) সুমন পুরস্কৃত হন।