কাতারে স্বাধীনতা দিবস উপলক্ষে সাহিত্য সভা

জাকারীয়া খালিদ: বাংলাদেশের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কাতারের রাজধানী দোহার হক রেস্টুরেন্টে বাংলাদেশ লেখক-সাংবাদিক অ্যাসোসিয়েশন ‘তোমাকে অভিবাদন বাংলাদেশ’ শীর্ষক সাহিত্য সন্ধ্যার আয়োজন করে ।

সাহিত্য সম্পাদক আবু হানিফ রানার সঞ্চালনায় সাহিত্য সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি অধ্যাপক এ.কে.এম. আমিনুল হক। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ থেকে আগত বিশিষ্ট সাহিত্যানুরাগী , বিশেষ অতিথি ছিলেন এরাবিয়ান এক্সচেঞ্চের মহাব্যবস্থাপক মোহাম্মদ নূরুল কবির চৌধুরী, বাংলাদেশ স্কুল ও কলেজের বাংলার প্রভাষক মোহাম্মদ আবু শামা, কবি ও লেখক বিজন চৌধুরী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও কবিতা আবৃত্তি করেন সাধারণ সম্পাদক প্রকৌশলী নূর মোহাম্মদ নূর,সহ-সাধারণ সম্পাদক মফিজুর রহমান, গবেষণা ও প্রশিক্ষণ সম্পাদক তামীম রায়হান।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি সাহাবুদ্দিন শামীম, সহ-সভাপতি আকবর হোসেন বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক এম.এ. সালাম, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাকারীয়া আহাম্মেদ খালিদ, নির্বাহী সদস্য হারুন রশিদ মৃধা, কে.এম. সোহেল সহ আরও অনেকে।