হয় মাদক থাকবে, নয় আমি থাকবো- মাহমুদুল ইসলাম পিপিএম

কামরুজ্জামান মিনহাজঃ ময়মনসিংহ জেলার ত্রিশাল থানায় প্রবেশেই দেখা হলো ওসি মো: মাহমুদুল ইসলাম পিপিএম এর সাথে । হাসি মুখেই আলোচনা করতে দেখা গেল তাঁকে।

মোঃ কামাল হোসেন ও দৈনিক আমাদের কন্ঠের জেলা প্রতিনিধি কামরুজ্জামান মিনহাজ তারা বললেন আমরা সাংবাদিক। ওসি সাহেব চেয়ার থেকে উঠে সাংবাদিকদের চেয়ারে বসতে বললেন । তারপর শুরু হলো মুল আলোচনা। মনে হলো তিনি সদা হাস্যোজ্জ্বল ব্যক্তি। হাসি মুখেই বললেন তাঁর সাফল্যের কথা। পাঠকের মাঝে তা তুলে ধরা হলো।

ত্রিশাল থানার ওসি। পুরো নাম মোঃ মাহমুদুল ইসলাম পিপিএম । গত ২৬ জুন’২০ সনে ত্রিশাল থানায় যোগদান করেন। যোগদানের পর প্রথম দিনে তিনি ব্যাপক হারে মাদক নির্মুলে তৎপর হয়ে কাজ করতে সব পুলিশ অফিসারকে নিয়ে আলোচনা করেন ।

ওসি মাহমুদুল ইসলাম পিপিএম যোগদানের আগে ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানায় সুনাম অর্জন করে এসেছেন।

তিনি বলেন, হয় আমি থাকবো না হয় মাদক থাকবে। তিনি বলেন, থানার অন্যান্য পুলিশ সদস্যদের সাথে নিয়ে মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করবো ।

ওসি জানান, কোন মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী, চোর সিন্ডিকেটের কাউকে ধৃত করে আনা হয় ঠিক তখনই মাদক দ্রব্যের সিন্ডিকেটের হোতারা বিভিন্ন প্রকার অসুবিধার সৃষ্টি করে । তবুও শতবাধা অপেক্ষা করে আমি আমার দায়িত্ব পালন করে যাবো। তিনি জানান, বর্তমানে মাদক এবং অসাধু ব্যক্তিরা আমাকে আতঙ্ক হিসেবে দেখছেন ।