হোম কোয়ারেন্টাইন থেকে জনগনের জন্য বার্তা দিলেন ভালুকার এমপি কাজিমউদ্দিন ধনু

হোম কোয়ারেন্টাইন থেকে জনগনের জন্য বার্তা দিলেন ভালুকার এমপি কাজিমউদ্দিন ধনু

নিজস্ব প্রতিনিধি, ত্রিশাল প্রতিদিন:: ময়মনসিংহ -১১ ভালুকা আসনের সাংসদ আলহাজ্ব কাজিমউদ্দিন আহমেদ ধনু গত ২১ মার্চ দিল্লি থেকে চিকিৎসা শেষে দেশে ফিরে নিজে সেচ্ছায় করোনা ভাইরাস প্রতিরোধে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। সাধারন মানুষও তার এ জনসচেতনতার জন্য সাধুবাদ জানিয়েছেন।

আজ ২৬ মার্চ ভালুকাবাসীর উদ্দেশ্যে এমপি কাজিমউদ্দিন ধনু হোম কোয়ারেন্টাইন থেকে বার্তা দিয়েছেন ভালুকাবাসীকে এই দুর্যোগময় প্রানঘাতি ভাইরাস করোনা প্রতিরোধে জনগনের পাশে না থাকার কারন তুলে ধরে জনগনকে সাবধানে থাকতে পরামর্শ দেন।

প্রাণপ্রিয় ভালুকাবাসী,
আপনারা ইতিমধ্যেই অবগত হয়েছেন যে, পৃথিবীর প্রায় ২০০টি দেশে করোনা ভাইরাস নামে একটি প্রাণঘাতী ভাইরাস ছড়িয়ে পড়েছে। চীন, ইতালি, স্পেন, ইরান, আমেরিকা, ভারত, সৌদি আরব সহ অনেক উন্নত দেশেই এই ভাইরাসে ইতিমধ্যে হাজার হাজার লোক মারা গিয়েছে। বাংলাদেশেও বিভিন্নভাবে এই ভাইরাস ছড়িয়ে পড়েছে, কয়েকজন লোক ইতিমধ্যে মারাও গিয়েছেন। আমি শারীরিক অসুস্থতা ও বিদেশ থেকে আসার জন্য “হোম কোয়ারেন্টিন” মেনে চলার পরামর্শ থাকার কারণে সশরীরে আপনাদের পাশে এই মূহুর্তে থাকতে পারছি না; এইজন্য আমি আন্তরিকভাবে দুঃখিত।

প্রিয় ভাই-বোন বন্ধুরা,
আপনারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী যার যার ঘরে অবস্থান করুন। প্রশাসন ও স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা পুরোপুরি মেনে চলুন। পরিষ্কার পরিচ্ছন্নতা বজায় রাখুন। ব্যবসায়ী ভাইদের প্রতি বিশেষ অনুরোধ, আপনারা এই ক্রান্তিলগ্নে দ্রব্যমূল্যের স্থিতিশীলতা বজায় রাখুন।

প্রিয় ভালুকাবাসি,
আপনারা বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট ও সোশ্যাল মিডিয়ার প্রতি নজর রাখুন এবং সরকারের সচেতনতামূলক নির্দেশনা মেনে চলুন। প্রত্যেকেই নিরাপদ জায়গায়, নিরাপদ দুরত্বে অবস্থান করুন।

পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত আমার সব ধরনের প্রোগ্রাম স্থগিত করা হলো। প্রত্যেকেই আতঙ্কিত না হয়ে সতর্ক থাকুন, সচেতন থাকুন, নিজে বাঁচুন, পরিবার বাঁচান, সমাজ ও দেশকে বাঁচান। আল্লাহ আপনাদের সকলের সহায় হউন। (আল্লাহ হাফেজ)