হালুয়াঘাটে বিপুল পরিমাণ ভারতীয় মদসহ আটক ৩

মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহের হালুয়াঘাটে বিপুল পরিমাণ ভারতীয় মদ, প্রাইভেটকারসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

১১ই জুলাই ২০২০ইং রোজ শনিবার গোপন সংবাদের ভিত্তিতে হালুয়াঘাট থানার ওসি নেতৃত্বে একদল চৌকষ পুলিশ কর্মকতা অভিযান পরিচালনা করে হালুয়াঘাট থানাধীন উত্তর আকনপাড়া গ্রামের (তিন রাস্তার মোড়) বিনয় এস প্লাজা এর সামনে হইতে ৭০ বোতল ভারতীয় তৈরি মদ ও ০১ টি প্রাইভেটকার সহ তিনজনকে আটক করেন।
আটককৃতরা হলেনঃ ১। বিপ্লব পালমা (৩৬) পিতাঃ বিমল পালমা, সাং-চড়াখলা, থানা কালিগঞ্জ, জেলা গাজীপুর, বর্তমান সাং-জোয়ার সাহারা (জনৈক জন রডিক্স এর বাসার ভাড়াটিয়া) থানাঃ ভাটারা,জেলাঃ ডিএমপি ঢাকা ২। সুহৃত পালমা (২৬) পিতাঃ বিনয় পালমা, সাং-চড়াখলা ৩। রতন বিশ্বাস (৩৮) পিতাঃ মৃত হিরন্য বিশ্বাস, সাং-চুয়ারিয়াখোলা, উভয় থানা কালিগঞ্জ জেলা গাজীপুর।

হালুয়াঘাট থানার ওসি জানান, ময়মনসিংহের সীমান্তবর্তী উপজেলা হালুয়াঘাট যার সীমান্ত ঘেষে ভারত। সেখান থেকে প্রায়ই মাদকের বড় বড় চোরা চালান ঢুকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে কিন্তু আমি এ থানায় দায়িত্ব পালন কালে জেলা পুলিশ সুপারের নির্দেশে চোরাচালান, মাদ্রক ব্যবসায়িদের বিরুুদে জিরো টলায়েন্স নিত্তিতে অভিযান পরিচালনা করে আসছি এবং সাফল্যও পেয়েছি। আজ ভারতীয় মদসহ আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরন করেছি। ভবিষ্যৎ এ এমন অভিযান আরও বেশি করে জোরদার করা হবে।