সাহারা খাতুনের মৃত্যুতে মেয়র আনিছের শোকপ্রকাশ

সাবেক স্বরাষ্ট্র ও ডাক টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের মন্ত্রী আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য এড.সাহারা খাতুন ইন্তেকাল করায় গভীর শোক প্রকাশ করেছেন ত্রিশাল পৌরসভার মেয়র জনপ্রিয় আওয়ামীলীগ নেতা এবিএম আনিছুজ্জামান আনিছ।

তিনি এক শোক বার্তায় বলেন,বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে সাহারা খাতুন গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও মানুষের অধিকার আদায়ের সংগ্রামে আজীবন কাজ করে গেছেন। আন্দোলন সংগ্রামে রাজপথে স্লোগানে দলের কঠিন সময়ে যিনি ছিলেন নেতৃত্বে। তাকে হারিয়ে দল একজন গুরুত্বপূর্ণ অভিবাবক হারালো। এই শূণ্যতা দেশ হারালো একজন যোগ্য জনসেবককে। তাঁর রেখে যাওয়া সফল রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ড গুলো দেশের মানুষ অনন্তকাল স্বরণীয় করে রাখবে।

মেয়র আনিছ মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

গত ২ জুন জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ অবস্থায় সাহারা খাতুনকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ১৯ জুন সকালে তাকে আইসিইউতে নেয়া হয়।

এরপর অবস্থার উন্নতি হলে তাকে গত ২২ জুন দুপুরে আইসিইউ থেকে এইচডিইউতে (হাইডিপেন্ডেন্সি ইউনিট) স্থানান্তর করা হয়। পরে ২৬ জুন সকালে শারীরিক অবস্থার অবনতি হলে আবারও তাকে আইসিইউতে নেওয়া হয়।

এরপর তার অধিকতর উন্নত চিকিৎসার জন্য গত ৬ জুলাই চিকিৎসার জন্য তাকে থাইল্যান্ড নেয়া হয়। সেখানে বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।