সাখুয়া ইউনিয়নকে মডেল ইউনিয়ন করতে চান মোঃ গোলাম ইয়াহিয়া চেয়ারম্যান

নূরুল আমিনঃঃময়মনসিংহ ত্রিশালের সাখুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওয়াহিদ ফকির সাহেবের সুযোগ্য সন্তান ও বার বার নির্বাচিত বীর মুক্তিযোদ্ধা শামছুজ্জামান ফকির সাহেবরে ভাতিজা ও বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব মোঃ গোলাম ইয়াহিয়া সাখুয়া ইউনিয়নে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন ।তিনি গরীব দুঃখী অসহায় মানুষের বন্ধু,বিপদের কান্ডারি। সকলের পরিচিত মুখ মোঃ গোলাম ইয়াহিয়া চেয়ারম্যান সাংবাদিকদের বলেন “আমার একটিই লক্ষ আগামী দিন গুলোর মধ্যে আমাদের সাখুয়া ইউনিয়নকে আধুনিক ডিজিটাল ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলা । ৫নং ওয়ার্ডের আবুল মিয়া ও ২ নং ওয়ার্ডের সালাম ফকির বলেন ” আমাদের চেয়ারম্যান সাহেবের তুলনাই হয় না। সাধারন জনগনের যে কোন প্রয়োজনে,যে কোন সময় চেয়ারম্যান সাহেব কে কাছে পাই।

ইয়াহিয়া চেয়ারম্যান বলেন আমার ইউনিয়নের বয়স্ক ভাতা,বিধবা ভাতা, বিজিএফ কার্ড সহ যে কোন সুযোগ সুবিধা অসহায় ও গরীব দুঃখীদের মাঝে সঠিক ভাবে বিতরন করা হয় । সাখুয়া ইউনিয়নের রাস্তা ঘাট, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান সহ বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। সারা দেশে বিক্ষরোপন কর্মসূচির ধারাবাহিকতায় সাখুয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড এর মেম্বার দের সমন্বয়ে ১২০০ হাজার গাছের চারা রোপন করেন।

মোঃ গোলাম ইয়াহিয়া চেয়ারম্যান সাখুয়া ইউনিয়নের গরিব বাজার থেকে বাবুপুর বাজার পর্যন্ত রাস্তাটি সংস্কার করে ইউনিয়ন বাসীর দীর্ঘদিনের দুঃখ মোচন করেছেন ।
চেয়ারম্যান ইয়াহিয়া করোনার এই ভয়াল সময়ে নিজস্ব তহবিল থেকে সাখুয়া ইউনিয়ন এর বিভিন্ন ওয়ার্ডের জনগনের মধ্যে ওয়ার্ডের মেম্বারদের সমন্বয়ে ব্যাক্তিগত তহবিল থেকে ৮০০ ব্যাগ ত্রাণ বিতরন করেন। ইয়াহিয়া চেয়ারম্যান বলেন, এই ত্রাণ বিতরন অব্যাহত থাকবে।

(চলবে)