সবাইকে ঘরে থাকার অনুরোধ জানালেন কাতারের প্রধানমন্ত্রী

সবাইকে ঘরে থাকার অনুরোধ জানালেন কাতারের প্রধানমন্ত্রী

মো: নজরুল ইসলাম:: র মহামান্য প্রধানমন্ত্রী শেখ খালিদ বিন খলিফা আল থানী করোনা ভাইরাস সম্পর্কে টুইটারে তার ব্যক্তিগত আইডিতে (@KBKAlThani) প্রদত্ত বার্তায় স্বাস্থ্য নির্দেশনা মেনে সবাইকে ঘরে অবস্থানের অনুরাধ জানিয়েছেন।

টুইটারে প্রদত্ত বার্তায় তিনি বলেনঃ
تواجه قطر وباء كورونا بقوة وحزم وبحشد جهود الجميع لحماية مجتمعنا وبلدنا. جهازنا الصحي يقف في الخط الأمامي من هذه المواجهة وكوادرنا الطبية تؤدي مهمتها النبيلة بشجاعة وتحقق نجاحا لا يكتمل إلا بكم. لنكن عونا لهم بالتزام الإرشادات الوقائية خاصة لزوم المنازل في الفترة الحالية.

যার ভাবানুবাদ হচ্ছেঃ
করোনা ভাইরাস মহামারী থেকে আমাদের দেশে ও সমাজকে রক্ষার জন্য এবং দৃঢ়তার সাথে তা মোকাবেলা করার জন্য কাতার দৃঢ়তার সাথে তার সকল ধরণের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। এই উদ্দেশ্যে আমাদের স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান গুলো ফ্রন্ট লাইনে দাড়িয়ে আছে। আমাদের মেডিক্যাল কোয়ার্ডের কর্মীরা অত্যন্ত সাহসিকতার সাথে তাদের মহৎ দায়িত্ব পালন করছে এবং সাফল্য অর্জন করছে।

এই প্রচেষ্টা আপনাদের সহযোগিতা ছাড়া পরিপূর্ণতা অর্জন করবেনা। অতএব, আসুন আমরা স্বাস্থ্য সুরক্ষা সংক্রান্ত তাদের নির্দেশনা সমূহ মেনে এবং এই সময়ে ঘরে অবস্থা করে তাদেরকে সহযোগিতা করি।