শুকতারা সংঘ আয়োজিত গোল্ডকাপ ফুটবল ফাইনালের অনুষ্ঠানে মাদানী ও মতিন

ত্রিশাল শুকতারা সংঘের গোল্ডকাপ ফাইনাল খেলা উদ্বোধন করেন এমপি মাদানী

ত্রিশাল প্রতিদিন ডেস্কঃ আজ শুক্রবার বিকেলে দরিরামপুর সরকারী নজরুল একাডেমী খেলার মাঠে শুকতারা সংঘ আয়োজিত ফুটবল গোল্ডকাপ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। মাদক মুক্ত ত্রিশাল গড়ার লক্ষ্যে যুব সমাজকে আবার খেলার মাঠে ফিরাতে  শুকতারা সংঘের এমন উদ্যোগকে স্বাগত জানান উপস্থিত অতিথি সহ সাধারন জনগন। ফুটবল গোল্ডকাপ প্রতিযোগীতার আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন ধর্মবিষয়ক সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী এমপি এবং সম্মানিত উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন সরকার।

প্রধান অতিথি বলেন মাদক মুক্ত ত্রিশাল উপজেলা গড়ার জন্য যুব সমাজকে ক্রীড়া ও বিনোদনমূলক কাজে সম্পৃক্ত হতে হবে।মাদক মুক্ত সমাজ গড়ার জন্য যা যা করা প্রয়োজন আমি তা দিয়ে সহযোগীতা করবো।

এ সময় উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট মন্ত্রনালয়ের সম্মানিত উপ-সচিব ডাঃ শামীম, আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আনোয়ার হোসেন আকন্দ, আলহাজ্ব নবী নেওয়াজ সরকার, আজহারুল ইসলাম, ভাইস চেয়ারম্যান হুমায়ন কবীর আকন্দ ও মোকছেদুল আমীন। বেলাল উদ্দিন সরকারের সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংঘের সভাপতি আব্দুল্লাহ আল মামুন।

 অনুষ্ঠিত ফুটবল ফাইনাল খেলায় ত্রিশাল লাভ স্টার যুব সংঘ একাদশ, আহাম্মদাবাদ একাদশকে ২—১ শূন্য গোলে পরাজিত করে। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন লাভ ষ্টার যুব সংঘ একাদশের খেলোয়ার রুবেল। পরে অতিথি বৃন্দ খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন।