যাদের সঙ্গে প্রেম ছিলো দীপিকার

কিছুদিন আগেই বিয়ের তারিখ ঘোষণা দিয়েছেন বলিউডের দুই তারকা দীপিকা পাডুকোন ও রণবীর সিং। যদিও অনেক আগে থেকেই তাদের প্রেমের গুঞ্জন ছিল, কিন্তু সরাসরি কেউ মুখ খোলেননি। তবে দীপিকার জীবনে রণবীর সিং আসেন বহু পরে। এর আগে আরো সাতজনের সঙ্গে প্রেম ছিল নায়িকার।

নীহার পান্ডিয়াঃ মুম্বাইয়ে অভিনয়ের ক্লাসে পরিচয় হয় নীহার পান্ডিয়া  ও দীপিকার। অল্পদিনেই তাঁরা একে-অপরের প্রেমে পড়েন, বলা যেতে পারে এটাই ছিল দীপিকার প্রথম প্রেম। গুঞ্জন ছিল তাঁরা একসঙ্গে বিভিন্ন স্থানে ঘুরেছেন। যা হোক, ক্যারিয়ারের দিকে বেশি ঝুঁকে পড়েন দীপিকা, এরপর বিচ্ছেদ হয়ে যায় এ যুগলের। সম্প্রতি নীহার প্রেম করছেন সংগীতশিল্পী নীতি মোহনের সঙ্গে। শোনা যাচ্ছে,আগামী বছর বিয়ে করবেন তাঁরা।

উপেন প্যাটেলঃ যদিও কেউ নিশ্চিত করে উপেন-দীপিকার প্রেম সম্পর্কে বলতে পারবেন না, তবু গুঞ্জন ছিল, দীপিকা কিছুদিন উপেনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। আর তা নীহার পান্ডিয়ার সঙ্গে বিচ্ছেদের পর। বলা হয়,একবার ফটোশুট চলাকালে এ যুগল পরস্পরের কাছাকাছি আসেন।

এম এস ধোনিঃ সাক্ষীকে হৃদয় সমর্পণের আগে দীপিকা পাডুকোনের প্রেমে পড়েছিলেন তারকা ক্রিকেটার এম এস ধোনি। খবর বেরিয়েছিল, ‘ওম শান্তি ওম’ সিনেমার পর শাহরুখ খানকে ধোনি বলেছিলেন, দীপিকার সঙ্গে পরিচয় করিয়ে দিতে। বেশ কয়েকটি ক্রিকেট ম্যাচে দীপিকা ধোনিকে সঙ্গ দিয়েছিলেন। এ ছাড়া কিছু অনুষ্ঠানেও দেখা গেছে দুজনকে।

যুবরাজ সিংঃ ধোনির মাঠের প্রতিযোগী আবির্ভূত হয়েছিলেন জীবনের প্রতিযোগীরূপে, যখন তারকা ক্রিকেটার যুবরাজ সিং দীপিকাকে হৃদয় সমর্পণ করেন। খবর বেরিয়েছিল, একবার দীপিকা তাঁর বাসায় যুবরাজের জন্মদিন উদযাপন করেছিলেন। আর এরপরই দীপিকার জন্মদিনে বড়সড় আয়োজন করেছিলেন যুবরাজ।bdmorning Image Preview

রণবীর কাপুরঃ রণবীর কাপুর ও দীপিকা পাডুকোনের প্রেমের গল্প নিয়ে কোনো ভূমিকার দরকার নেই। তাঁরা একসঙ্গে অনেক চলচ্চিত্র করেছেন, সঁপে দিয়েছেন একে-অপরের হৃদয়। দীপিকা ও রণবীরের প্রেম দুই বছর টিকেছিল। দীপিকার অভিযোগ, রণবীর তাঁর সঙ্গে প্রতারণা করেছেন।

সিদ্ধার্থ মালিয়াঃ বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিক বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ মালিয়ার সঙ্গে দীপিকার প্রেমের খবর একসময় পত্রিকার শিরোনাম হতো। সিদ্ধার্থর সঙ্গে দীপিকাকে বহু পার্টি, অনুষ্ঠান ও আইপিএল টি-টোয়েন্টি ম্যাচে দেখা গেছে। সিদ্ধার্থর টিম জিতলে জনসমক্ষেই দীপিকাকে চুমু দিতেন সিদ্ধার্থ। পরে সে সম্পর্ক ভেঙে যায়। যা হোক, সম্প্রতি রণবীর-দীপিকা বিয়ের তারিখ ঘোষণার পর সাবেক প্রেমিক সিদ্ধার্থ তাঁদের অভিনন্দন জানিয়েছেন।

মুজাম্মিল ইব্রাহিমঃ গুঞ্জন ছিল, মডেল ও অভিনেতা মুজাম্মিল ইব্রাহিমের সঙ্গে প্রেম ছিল দীপিকা পাডুকোনের। ২০০৭ সালে ‘ধোঁকা’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় কাশ্মীরের ছেলে মুজাম্মিলের। খবর বেরিয়েছিল, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিতে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল মুজাম্মিলকে, কিন্তু দীপিকা ওই সিনেমায় থাকায় তিনি তা গ্রহণ করেননি।