‘যদি একদিন’র প্রচারণায় অংশ নিতে শ্রাবন্তী এখন ঢাকায়

ভিসা জটিলতা, অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন ঢাকায়। তিনি তার প্রথম বাংলাদেশি চলচ্চিত্র ‘যদি একদিন’র প্রচারণায় অংশ নিতে গত শুক্রবার সকাল ৭টার ফ্লাইটে ঢাকায় এসেছেন।

গত শুক্রবার মুক্তি পেয়েছে মোস্তফা কামাল রাজ পরিচালিত যদি একদিন। এতে নায়িকা হিসেবে অভিনয় করেছেন শ্রাবন্তী। তিনি অরিত্রি নামের এক মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন। তার বিপরীতে নায়কের চরিত্রে অভিনয় করেছেন তাহসান খান।

ছবিটির শুভমুক্তি উপলক্ষে ব্যাপক প্রচারণা করা হয়েছে। অভিনব সব প্রচারণায় অংশ নিয়েছেন নায়ক তাহসান। তবে ভিসা জটিলতায় বাংলাদেশে আসতে পারেননি শ্রাবন্তী।

তবে শেষ পর্যন্ত ছবিটির মুক্তি উপলক্ষে বাংলাদেশে আসতে পেরে আনন্দিত শ্রাবন্তী। তিনি জানান, অনেক অনিশ্চয়তার পরেও অবশেষে বাংলাদেশে আসতে পেরে অনেক ভালো লাগছে। এবারই প্রথম আমার বাংলাদেশি সিনেমা মুক্তি পাচ্ছে। হলে গিয়ে দর্শকদের সঙ্গে ছবিটি দেখব।

ছবিটা দেখার জন্য এক্সাইটেড হয়ে আছি। সেই সঙ্গে আন্তর্জাতিক নারী দিবসে ছবি মুক্তি পাওয়ায় তৃপ্ত শ্রাবন্তী। ‘যদি একদিন’ ছবিতে তাহসান, শ্রাবন্তী ছাড়াও অভিনয় করেছেন তাসকিন, রাইসা প্রমুখ।