ময়মনসিংহ রেন্জে আবারো শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন ডিবি’র শাহ কামাল আকন্দ

ত্রিশাল প্রতিদিন নিউজ ডেক্স:
ময়মনসিংহ রেন্জে অাবারো বিচক্ষণতার পুরুস্কার পেলেন ডিবি’র ওসি শাহ কালাম পিপিএম বার। এ নিয়ে ময়মনসিংহ জেলায় পরপর ১৩ বার সেরা ওসি নির্বাচিত হলেন।

অতিসম্প্রতি দেশব্যাপী আলোচনার ঝড় বইয়ে যাওয়া ময়মনসিংহ পাটগুদাম ব্রীজের পাশে বোমা সন্দেহে ঘিরে রাখা লাকেজে হাত-পা, মাথা বিহীন খন্ডিত লাশ উদ্ধারে রহস্য উদঘাটনের দায়িত্বপান জেলা গোয়েন্দা শাখার ওসি ডিবি শাহ কামাল আকন্দ।

পরবর্তিতে কুড়িগ্রাম পুলিশ সুপারের মাধ্যমে জানাযায় রাজাপুর থানা এলাকায় একটি ব্যাগে কাটা পা, দুইটি হাত ও একটি ভ্যানিটি ব্যাগে মাথা পাওয়া যায়। ভ্যানিটি ব্যাগের একটি চিরকুটের সূত্রধরেই গত ২৮ অক্টোবর গাজীপুর জেলার জয়দেবপুর থেকে ঘটনায় জড়িত সন্দেহে ৪ জনকে গ্রেফতার করে ডিবি পুলিশ । যা সারা দেশে দ্রুত সময়ে অপরাধী গ্রেফতার করে প্রশংসিত সকল মহলে। মামলার আসামি মাত্র ৭ দিনের ব্যবধানে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার (২৮) অক্টোবর সকালে ময়মনসিংহ বিভাগের রেন্জ কার্য্যালয়ে ডিআইজি নিবাস চন্দ্র মাঝি অক্টোবর মাসের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক ওসি ডিবি’র শাহ কামালের হাতে পুরস্কারের ক্রেস্ট,নগদ অর্থ, সনদ তুলেদেন ।

এসময় রেন্জ অতিরিক্ত ডিআইজি ড.আক্কাছ উদ্দিন ভুইয়া, সদ্য পদোন্নতি পাওয়া অতিরিক্ত ডিআইজি ময়মনসিংহ জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন, রেন্জ এএসপি হারুন অর রশিদ উপস্হিত ছিলেন।