ময়মনসিংহ জেলায় শ্রেষ্ঠ মেয়র আনিছ শুভেচ্ছা ও অভিনন্দন জানালো অনলাইন প্রেসক্লাব

শ্রেষ্ঠ মেয়র হওয়ায় আনিছকে ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা ও অভিনন্দন

এস.এম.জামাল উদ্দিন শামীম, ময়মনসিংহঃ ময়মনসিংহ জেলায় শ্রেষ্ঠ মেয়র নির্বাচিত হওয়ায় ত্রিশাল পৌর মেয়র এবিএম আনিছুজ্জামান আনিছকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে ত্রিশাল অনলাইন প্রেসক্লাবে কর্মরত সাংবাদিক বৃন্দ।ময়মনসিংহ জেলার ত্রিশাল পৌরসভার উন্নয়ন,নাগরিক সুবিধা ও সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ডসহ করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারের নির্দেশনা মোতাবেক সকল কার্যক্রম গুলো সফল ভাবে বাস্তবায়ন করায় জেলায় শ্রেষ্ঠত্বের পুরুস্কারে ভূষিত হন ত্রিশাল পৌরসভার দুইবারের নির্বাচিত মেয়র,উপজেলা যুবলীগের সাবেক সভাপতি,তরুন রাজনীতিবিদ আওয়ামী লীগ নেতা আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ।

১২ সেপ্টেম্বর (শনিবার)বেলা ২ টায় ত্রিশাল পৌর সভা কার্যালয়ে ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের সভাপতি এনামূল হক,সাধারণ সম্পাদক এস. এম.জামাল উদ্দিন শামীম উপস্থিত থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিকদের মধ্যে আশরাফ সিদ্দিক পলাশ,মতিউর রহমান,রোবায়েত হোসাইন রুসাত, শরীফুল ইসলাম শরীফ, রবিউল ইসলাম হৃদয়,মোঃ মনির হোসেন, এম.এ সামাদ রতন, মুশফিকুর রহমান পুনক,এস.এম.এ কাদের।

৮ সেপ্টেম্বর সকাল দশটায় ময়মনসিংহ জেলা প্রশাসক সম্মেলন কক্ষে তার হাতে শ্রেষ্ঠত্বের পুরুস্কার তুলে দেন ময়মনসিংহের জেলা প্রশাসক মোঃমিজানুর রহমান। মেয়র আনিছ ময়ময়মনসিংহ জেলায় শ্রেষ্টত্বের পুরুস্কার পেয়েছেন এমন সংবাদ ত্রিশাল উপজেলা ব্যাপী রাজনৈতিক,সামাজিক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে পৌছলে উপজেলাব্যাপী উৎসব ও উদ্দীপনার সৃষ্টি হয়।অনেকেই এই শ্রেষ্ঠ মেয়রকে নিয়ে গুণকীর্তন আলোচনায় মেতে উঠেন।

জেলা প্রশাসনের দেওয়া এই পদক পাওয়ার বিষয়ে মেয়র আনিছুজ্জামান আনিছের সাথে কথা বললে তিনি বলেন, আমার স্বপ্ন ছিল বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী সারা দেশ যেভাবে উন্নয়ন করে বিশ্ব মানচিত্রে উন্নত রাষ্ট্র হিসেবে উপস্থাপন করছেন,তেমনি সরকারের উন্নয়নের অংশ হিসেবে ত্রিশাল পৌরসভাকে জেলার শ্রেষ্ঠ পৌরসভা হিসেবে উপহার দেওয়া। আর আমি কতটুকু করতে পেরেছি এটা মূল্যায়ন করেছে জেলা প্রশাসন। আমার পৌরসভার সকল নাগরিক পৌরসভার উন্নয়ন কর্মকান্ডে সবসময় আমাকে সহযোগীতা করেছে, সকলের সহযোগীতায় আমার এই অর্জন।

এই পদক আমার পৌরবাসী ও ত্রিশালবাসীর। তাই এই পদক আমি পৌর নাগরিকদের জন্য উৎসর্গ করলাম। ত্রিশাল পৌরসভা এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে, আগামীতেও চলমান এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি সকলের সার্বিক সহযোগীতা ও দোয়া প্রত্যাশা করেন।