ময়মনসিংহ ও ভালুকায় ডিবি’র যৌথ অভিযানে ১০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৫

মোঃ নাজমুল ইসলাম,স্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি’র) পৃথক অভিযানে আন্তঃজেলা ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ১০ কেজি গাঁজা ও মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি উদ্ধার করা হয়েছে।

জেলা ডিবি’র ওসি শাহ কামাল আকন্দ পিপিএম (বার) জানান, মাদকমুক্ত ময়মনসিংহ গড়তে পুলিশ সুপার আমহার উজ্জামানের নির্দেশে ডিবি পুলিশ নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসাবে তার নেতৃত্বে ডিবির এসআই মোঃ আলাউদ্দিন বাদল সংগীয় অফিসার ফোর্সসহ রবিবার বিকালে জেলা সদরের কালিবাড়ী থেকে ৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেপ্তাকৃতরা হলেনঃ আরকে মিশন রোডের মোঃ সাইফুল ইসলাম(৫৫) ও ত্রিশাল উপজেলার ধানীখোলার আউয়াল মিয়া(৩২)।

এছাড়া এসআই হাবিবুর রহমান সঙ্গীয় অফিসার ফোর্সসহ রবিবার সন্ধ্যায় ভালুকা উপজেলার জামিরদিয়া (স্কয়ার মাষ্টারবাড়ী) এলাকায় অভিযান পরিচালনাকালে ৪ কেজি এবং গাঁজা পরিবহন কাজে ব্যবহৃত সিএনজিসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেপ্তাকৃতরা হলেনঃ জামালপুর জেলার ইসলামপুরের হালিম হাসান(২৩), মুক্তাগাছার মোঃ রাজীব হোসেন(৩৫)ও বরিশাল জেলার বানাড়ীপাড়ার গোলাম রাব্বি(২২)।

আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পুলিশ জানায়। একদিনে ১০ কেজি গাঁজা উদ্ধারের ঘটনা গত এক বছরেরও বেশি সময়ের মধ্যে ময়মনসিংহে এই প্রথম বলে পুলিশসহ একাধিক সংস্থা দাবি করেছেন।