ময়মনসিংহের ত্রিশালে বিশ্ব শিক্ষক দিবস ২০২০ এর আলোচনা সভা অনুষ্ঠিত

এস.এম জামাল উদ্দিন শামীম, ময়মনসিংহঃ ময়মনসিংহের ত্রিশালে বিশ্ব শিক্ষক দিবস ২০২০ উপলক্ষ্যে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । বাংলাদেশ শিক্ষক সমিতির ত্রিশাল উপজেলা শাখার আয়োজনে সোমবার (৫ অক্টোবর) সকাল ১১.00 টায় ত্রিশাল উপজেলা মাধ্যমিক শিক্ষক কল্যাণ সমিতির কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

বইলর রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিটিএ ত্রিশাল উপজেলা শাখার সভাপতি আব্দুর রশিদের সভাপতিত্বে দুখুমিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বিটিএ ত্রিশাল উপজেলা শাখার সাধারণ সম্পাদক হারুন-অর রশিদের সঞ্চালনায় বক্তব্য রাখেন,বিটিএ ত্রিশাল উপজেলা শাখার সিনিয়র সহ সভাপতি  ও ধানীখোলা উঃবিঃ প্রধান শিক্ষক ইকবাল বাহার,সহ সভাপতি বিটিএ ও ঈদগাঁ উঃবিঃপ্রধান শিক্ষক শহিদুল ইসলাম,যুগ্ন সাঃ সম্পাদক বিটিএ ও প্রধান শিক্ষক সোনার বাংলা উঃবিঃনুরুল ইসলাম,শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বিটিএ ও প্রধান শিক্ষক- কাশিগন্ঞ্জ উঃবিঃকবি নুরুল আমিন,মহিলা বিষয়ক সম্পাদিকা বিটিএ ও সহঃ প্রধান শিক্ষক দুখু মিয়া উঃবিঃসুলতানা রাজিয়া,বিটিএ সদস্য ও সহঃ প্রধান শিক্ষক ঈদগাঁ উঃবিঃ আব্দুল্লাহ আল মামুন।

শহীদ সবুর উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আহসান হাবিব বাবু, হরিরামপুর উচ্চ বিদ্যালয় সহকারী প্রধান শিক্ষক আবুল খায়ের,বইলর রহমানিয়া উচ্চ বিদ্যালয় সহকারী শিক্ষক গোলাম মোস্তফা সহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী উপস্থিত ছিলেন।

সভায় বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষ্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট বেসরকারী সকল শিক্ষা প্রতিষ্ঠান একযোগে জাতীয়করণের দাবি জানানো হয়।