ময়মনসিংহে ডিবি’র অভিযানে ০২ গাঁজা ব্যবসায়ী গ্রেপ্তার

মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ফুলবাড়িয়ায় জেলা গোয়েন্দা সংস্থা ডিবি পুলিশের হাতে দুইজন গাঁজাসহ আটক হয়েছে।

৩ রা আগষ্ট রাত সোয়া দশটার দিকে ফুলবাড়িয়া উপজেলায় ডিবি’র ওসি শাহঃ কামাল আকন্দ পিপিএম (বার) নির্দেশক্রমে এস আই মোঃ মনিরুজ্জামান সংগীয় অফিসার ফোর্সসহ মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে। এসময় ফুলবাড়ীয়া থানার তেলিগ্রামের জনৈক মুনছুরের চায়ের দোকানের সামনে থেকে ৪০০(চারশত) গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মো: মকবুল হোসেন (৫০) পিতাঃ মৃত আবুল কাশেম আলী সাং-বালাশ্বর পূর্ব্পাড়া (দশমাইল) ও মোঃ হেলাল উদ্দিন (২৬), পিতাঃ মৃত-আঃ সালাম চৌধুরী সাং-লক্ষীপুর দক্ষিন পাড়া (চৌধুরীবাড়ী) উভয়ের থানাঃ ফুলবাড়ীয়া জেলাঃ ময়মনসিংহ কে গ্রেফতার করেন। আজ মঙ্গলবার দুপুরে আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে বলে জানায় পুলিশ।

ময়মনসিংহ জেলা ডিবি’র ওসি শাহ কামাল আকন্দ পিপিএম (বার)বলেন, জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশেনা অনুযায়ী সমাজ থেকে মাদক- সন্ত্রাস নির্মল না হওয়া পর্যন্ত এধরনের অভিযান অব্যাহত থাকবে। সমাজকে মাদকমুক্ত করা শুধুমাত্র পুলিশের একার পক্ষে সম্ভবপর নয়। সে কারণে সর্ব মহলের সহযোগিতা কামনা করছি। ময়মনসিংহ জেলাকে যেকোন মূল্যে মাদ্রকমুক্ত করতে সর্বদাই কাজ করে যাচ্ছে ডিবি পুলিশ। কোথাও মাদকের সন্ধান পেলেই পুলিশকে খবর দিন। তথ্য প্রেরণকারীর পরিচয় সম্পূর্ণ গোপন রাখা হবে।