ময়মনসিংহে ডিবি’র অভিযানে সাত মাদক ব্যবসায়ি গ্রেপ্তার

মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে সাত মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। তাদের কাছ থেকে ৪শত পিস ইয়াবা, দেড় কেজি গাঁজা ও ২৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ পিপিএম (বার) জানান, পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের নির্দেশে ডিবি পুলিশ নিয়মিত মাদক বিরোধী অভিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসাবে সোমবার ডিবির এসআই হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ ত্রিশালে অভিযান পরিচালনা করে। এ সময় ত্রিশালের আয়নাক্ষেত গ্রামের কাঠার বোর্ডঘর বাজারে একটি চায়ের দোকানের সামনে থেকে দুই গাজা ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে দেড় কেজি গাঁজাসহ উদ্ধার করা হয়। তারা হলো, মোঃ জনি শেখ ও মোঃ বাবুল শেখ।

এছাড়া এসআই শহিদুল ইসলাম সংগীয় অফিসার ফোর্সসহ ভালুকায় অভিযান চালিয়ে কাঠালি গ্রাম থেকে আরো দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে ২৫ গ্রাম হেরোইন উদ্ধার করে। মাদক ব্যবসায়ীরা হলো, মোঃ রুবেল ও মোঃ আলিম।

অপর অভিযানে এসআই সোহরাব আলী সংগীয় অফিসার ফোর্সসহ ফুলপুরের ভাইটকান্দি থেকে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৪ শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। মাদক ব্যবসায়ীরা হলো, আঃ লতিফ, মোঃ সাওন ও আবু সাইদ।