ময়মনসিংহে করোনায় পৌর মেয়রসহ আক্রান্ত-৫৪

আলমগীর সরকার:: বৃহস্পতিবার (২১ মে) সকালে সিভিল সার্জন এবিএম মসিউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, শেফালী দাস (৫৪) করোনা আক্রান্ত হয়ে গত রাত সাড়ে ১২টায় মারা যান।  তিনি নিজ বাসভবনে হোম আইসোলেশনে ছিলেন।  ময়মনসিংহের গফরগাঁও পৌরসভার মেয়রসহ নতুন করে বিভাগে আরো ৫৪ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। যা বিভাগে একদিনে সর্বোচ্চ আক্রান্ত সংখ্যা।
ময়মনসিংহ মেডিক্যাল কলেজ পিসিআর ল্যাবে ২টি মেশিনে ৩৭৬টি নমুনা পরীক্ষায় ৫১ জনের, জামালপুর হাসপাতালে পিসিআর ল্যাবে একটি মেশিনে ৯১টি নমুনা পরীক্ষায় ৩ জন মিলিয়ে মোট-৫৪ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। বুধবার (২০মে) রাতে ময়মনসিংহ মেডিক্যাল কলেজের অধ্যক্ষ চিত্তরঞ্জন দেবনাথ এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান- আক্রান্তদের মধ্যে রয়েছে ময়মনসিংহ জেলায় ময়মনসিংহ মেডিক্যালের তিন স্বাস্থ্যকর্মী, গফরগাঁও পৌরসভার মেয়র, ত্রিশালে ১জন, ফুলবাড়ীয়ায় ১জন ও নান্দাইল ১জনসহ ময়মনসিংহ জেলায় ৭ জন। নেত্রকোনা জেলায় সদরে ৩১, পূর্বধলায় দুই চিকিৎসকসহ ১১ জন, দূর্গাপুরে ২ জন ও আটপাড়ায় ১জনসহ ৪৫ জন। জামালপুর জেলায় মেলান্দহে-৩ জন।
তিনি বলেন, ‘এনিয়ে ময়মনসিংহ বিভাগে আক্রান্ত ৭২৬ জনের মধ্যে ময়মনসিংহ জেলায় ৩৩৪ জন,  জামালপুর জেলায় ১৫৫ জন, নেত্রকোনা জেলায় ১৭০ জন এবং শেরপুর জেলায় ৬৭ জন।’