ময়মনসিংহের ভালুকায় দুই ট্রাকের সংঘর্ষ, নিহত ০১

ময়মনসিংহের  ভালুকা উপজেলায় দুই ট্রাকের সংঘর্ষে মনির হোসেন (২২) নামে এক হেলপার নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৪ জুলাই) ভোর ৫ টার দিকে বিষয়টি নিশ্চিত করে ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মোঃ আশরাফ উদ্দিন  এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন।

এর আগে সোমবার (১৩ জুলাই) দিবাগত রাত সোয়া ৩ টার দিকে উপজেলার ভরাডোবা ইউনিয়নের ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে। নিহত মনির হোসেন শেরপুর জেলার নালিতাবাড়ী।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাত ৩টা ১৫ মিনিটের দিকে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা বালু বোঝাই একটি ট্রাক ভালুকা উপজেলার ভরাডোবা ইউনিয়নের ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে আরেকটি চাল বোঝাই দাঁড়ানো ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন মারা যান।

খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আল মামুনের নেতৃত্বে উদ্ধার কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধাঘণ্টা চেষ্টার পর লাশটি উদ্ধার করে ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।

ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মো. আশরাফ উদ্দিন বলেন, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা বালু বোঝাই একটি ট্রাক ভালুকা ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে আরেকটি চাল বোঝাই দাঁড়ানো ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ওই ট্রাকের হেলপার ঘটনাস্থলে মারা যান।