ময়মনসিংহের ত্রিশালে শ্রমিক ইউনিয়নের কমিটি আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর

ত্রিশালে শ্রমিক ইউনিয়নের কমিটি আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর
ত্রিশালে শ্রমিক ইউনিয়নের কমিটি আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর
ফকরুদ্দীন আহমেদঃঃ  বৃহত্তর ময়মনসিংহের গুরুত্বপূর্ন  ত্রিশাল উপজেলা। বহুপ্রতীক্ষার পর অটো, টেম্পু, সিএনজি, মাহিন্দ্র শ্রমিক ইউনিয়নের উপজেলা কমিটি আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করেছে ময়মনসিংহ জেলা কমিটি।

০৩ অক্টোবর ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক বিল্লাল হোসেনের যৌথ স্বাক্ষরে  এনামুল হককে সভাপতি ও সালমান হোসেন সুমনকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি অনুমোদন করেন।এবং ৭ অক্টোবর দুপুরে জেলা কমিটির সভাপতি -সাধারণ সম্পাদক ও অন্যান্য নেতৃবৃন্দ ত্রিশালে উপস্থিত হয় উপজেলায় প্রশাসনিক ও রাজনৈতিক ব্যক্তিদের কাছে কমিটির ছায়ালিপি তুলে দেন।

উপজেলা শ্রমিক ইউনিয়ন কার্যকরী কমিটিতে অন্যান্য যারা রয়েছেন, কার্যকরী সভাপতি আলী হোসেন, সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন কাইসার,যুগ্ম সাধারণ সম্পাদক রানা মিয়া, সহ-সাধারণ সম্পাদক শাহরিয়ার নাজমুল,সাংগঠনিক সম্পাদক আনিছ মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক আজহারুল ইসলাম,কোষাদক্ষ দুলাল মিয়া,প্রচার সম্পাদক মনির হোসেন,দপ্তর সম্পাদক রুবেল সরকার, সম্মানিত সদস্য আতিকুল ইসলাম ,মুঞ্জুরুল হক,রাসেল মিয়া ও মোশারফ হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি সোয়েল মাহমুদ সুমন, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সুমন, শ্রমিক ইউনিয়ন সভাপতি এনামুল হক খান, সাধারণ সম্পাদক সালমান হোসেন সুমন সহ শ্রমিকলীগ ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।